শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক

রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক

রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক
রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী সদর দলিল লেখক সমিতি’র সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার  সকালে দলিল লেখক সমিতির হলরুমে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, রাজশাহী বিভাগের আহবায়ক এবং রাজশাহী জেলা ও সদর সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক।

সভায় সমিতির বার্ষিক আয়-ব্যায়ের হিসাব প্রদান করা হয় এবং সর্বসম্মতিক্রমে তা পাস করা হয়। এছাড়াও সমিতির সার্বিক উন্নয়নকল্পে বিভিন্ন প্রকার আলোচনা সাপেক্ষে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। কমিটির মেয়াদ শেষ হওয়ায় নিমাই কুমার ভকতকে প্রধান নির্বাচন কমিশনার ও আব্দুর রকিব বুলবুলকে যুগ্ম নির্বাচন কমিশনার করে সাত সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটি গঠন করা হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে আলহাজ্ব মোঃ মহিদুল হককে রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি হিসেবে মননীত করা হয় এবং অবশিষ্ট ১০ পদে আগামী ২রা মার্চ ভোট গ্রহণের তারিখ ঘোষণা দেওয়া হয়। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ্ব শেখ জাকাতুল্লাহ মলার, হুমায়ুন আক্তার মাবুল, সিরাজ উদ্দিন বাবু, মোস্তাফিজুর রহমান বাবলু, আতিকুল ইসলাম তপন, শামিম হাসান, বাবুল সরকার, সেলিম উদ্দিন, দুলাল হোসেন, হাফিজুর রহমান সাগর, সাদিয়া রহমান ভুটান, আল মামুন, আব্দুর রহমান সহ সমিতির সাধারন সদস্যবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply