শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
নরসিংদীতে নিজ বাড়ির গেটে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

নরসিংদীতে নিজ বাড়ির গেটে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

নরসিংদীতে নিজ বাড়ির গেটে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ
উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান

অনলাইন ডেস্ক: নামাজ শেষে ফেরার পথে নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে গুলি করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে শিবপুর থানাসংলগ্ন নিজ বাড়ির গেটে এ ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা জানান, ফজরের নামাজ আদায় করে নিজ বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। পরে  আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়। এ ঘটনায় হারুনুর রশিদ খানের সমর্থকরা শিবপুর উপজেলার প্রধান সড়কগুলো অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, গুলিবিদ্ধ চেয়ারম্যানকে ঢাকা মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অপরাধীকে খুঁজে বের করতে পুলিশ তৎপর রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply