শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নরসিংদীতে নিজ বাড়ির গেটে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

নরসিংদীতে নিজ বাড়ির গেটে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

নরসিংদীতে নিজ বাড়ির গেটে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ
উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান

অনলাইন ডেস্ক: নামাজ শেষে ফেরার পথে নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে গুলি করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে শিবপুর থানাসংলগ্ন নিজ বাড়ির গেটে এ ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা জানান, ফজরের নামাজ আদায় করে নিজ বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। পরে  আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়। এ ঘটনায় হারুনুর রশিদ খানের সমর্থকরা শিবপুর উপজেলার প্রধান সড়কগুলো অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, গুলিবিদ্ধ চেয়ারম্যানকে ঢাকা মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অপরাধীকে খুঁজে বের করতে পুলিশ তৎপর রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply