শিরোনাম :
অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময় তানোরে টিসিবি উপকারভোগীদের জিম্মি করে কর আদায় ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা
২০ লাখ টাকার হেরোইনসহ মাদক সম্রাট সাদেক গ্রেপ্তার

২০ লাখ টাকার হেরোইনসহ মাদক সম্রাট সাদেক গ্রেপ্তার

২০ লাখ টাকার হেরোইনসহ মাদক সম্রাট সাদেক গ্রেপ্তার
২০ লাখ টাকার হেরোইনসহ মাদক সম্রাট সাদেক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: রাজধানীর কেরানীগঞ্জের মাদক সম্রাট ও ১২ মামলার পলাতক আসামি সাদেক আলীকে হেরোইনসহ গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে জিনজিরা ইউনিয়নের রহমতপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ছয় শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য প্রায় ২০ লাখ টাকা।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই আবুল কালাম আজাদ জানান, মাদক সম্রাট ও ১২ মামলার পলাতক আসামি সাদেক আলীকে গ্রেপ্তার করা আমাদের চ্যালেঞ্জ হয়ে উঠেছিল। তার অপরাধের মাত্রা দিন দিন বেড়েই চলছিল। তার বিরুদ্ধে প্রতিদিন অভিযোগ পাওয়া যাচ্ছিল।

এরপর আমি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে তাকে গ্রেপ্তার করার একটি ছক তৈরি করি। সাদেক আমার সেই ছকে পা দিলে আমি সঙ্গী এ এস আল আমিন ও ফোর্স নিয়ে হেরোইনসহ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন অর রশিদ জানান, সোমবার দিবাগত গভীর রাতে  এসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ কেরানীগঞ্জ মডেল থানাধীন রহমতপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে কুখ্যাত এবং চিহ্নিত মাদক কারবারি সাদেক আলীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামি সাদেকের বিরুদ্ধে ইতিপূর্বে ১২টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। আরো একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply