শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে আহত ৫০

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে আহত ৫০

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে আহত ৫০
চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে আহত ৫০

চাঁপাইনবাবগঞ্জে প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে অন্তত ৫০ শিক্ষার্থী আহত হয়েছে। শনিবার (৪ মার্চ) সকালে সদর উপজেলার আমনুরা-নাচোল সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত শিক্ষার্থীরা জানান, শিবগঞ্জ উপজেলার দাদনচক এলাকার জিনিয়াস কোচিং সেন্টার থেকে ৭৫ জন শিক্ষার্থী নিয়ে বাসযোগে দিনাজপুরের স্বপ্নপল্লি যাচ্ছিল। এ সময় আমনুরা এলাকায় পৌঁছলে বাসটির সামনের চাকা ফেটে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে চালকসহ অন্তত ৫০ শিক্ষার্থী আহত হয়। তাদের মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহফুজ রায়হান জানান, এক সঙ্গে বিপুল সংখ্যক আহত শিক্ষার্থী আসায় চিকিৎসা দিতে হিমসিম খেতে হচ্ছে। সব চিকিৎসক ও স্টাফরা এক সঙ্গে কাজ করছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, শিক্ষার্থী বহনকারী বাসটি পুলিশ হেফাজতে রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply