শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে যুগ্ন সচিবের নাম ভাঙিয়ে অর্থ আত্মসাৎকারী চক্রের মূল হোতা ঢাকায় গ্রেফতার

রাজশাহীতে যুগ্ন সচিবের নাম ভাঙিয়ে অর্থ আত্মসাৎকারী চক্রের মূল হোতা ঢাকায় গ্রেফতার

রাজশাহীতে যুগ্ন সচিবের নাম ভাঙিয়ে অর্থ আত্মসাৎকারী চক্রের মূল হোতা ঢাকায় গ্রেফতার
রাজশাহীতে যুগ্ন সচিবের নাম ভাঙিয়ে অর্থ আত্মসাৎকারী চক্রের মূল হোতা ঢাকায় গ্রেফতার

ইব্রাহীম হোসেন সম্রাট : রাজশাহীতে সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তার (যুগ্ন সচিব) নাম ভাঙিয়ে প্রতারণামূলকভাবে অর্থ আত্মসাৎকারী চক্রের প্রধান আসামি মোঃ আল-আমিন (৩২)’কে রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

মঙ্গলবার (২৮মার্চ) বিকেলে গোয়েন্দা তথ্যর ভিত্তিতে রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ আল আমিন, চাঁদপুর জেলার হাইমচর থানার গাজীবাড়ি/গাজীপুর কুতুবপুর এলাকার মোঃ নুরুল ইসলামের ছেলে। সে একজন বিকাশ, নগদ এবং মোবাইল ফ্লেক্সিলোড ব্যবসায়ী।

আল আমিন দীর্ঘদিন যাবৎ মোবাইল ব্যাংকিং ব্যবসার সুযোগ নিয়ে প্রতারণামূলকভাবে সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তাদের নাম পদবী ব্যবহার করে চাকরি প্রত্যাশীদের কাছ থেকে অর্থ আত্মসাৎ সিন্ডিকেটের সাথে কাজ করে আসছে।

বুধবার (২৮ মার্চ) রাতে র‌্যাব-৩,এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতার আল আমিন প্রতারক চক্রের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এই চক্রটি রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কর্মরত যুগ্ন সচিব মোঃ এনামুল হকের নাম পরিচয় ব্যবহার করে ফেইক ফেসবুক আইডি হতে চাকুরি প্রত্যাশী বেকার যুবকদের কাছ থেকে সরকারি চাকুরি পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে। এরপর ওই কর্মকর্তা বিষয়টি জানতে পেরে গত (২৩ মার্চ) গ্রেফতারকৃত আল-আমিন এবং তার সহযোগী মোছাঃ সুলতানা জেসমিনসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়। পর তার দেয়া তথ্যর ভিত্তিতে চক্রের অন্যান্য সহযোগীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতার আসামীকে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply