শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মারামারি করতে গিয়ে মোবাইল গিলে ফেলেছিল তরুণী!

মারামারি করতে গিয়ে মোবাইল গিলে ফেলেছিল তরুণী!

মারামারি করতে গিয়ে মোবাইল গিলে ফেলেছিল তরুণী!
মারামারি করতে গিয়ে মোবাইল গিলে ফেলেছিল তরুণী!

নৌসিম তাবাস্সুম ঝিলিক: ভাইয়ের সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে মারামারি করতে গিয়ে মোবাইল ফোন গিলে ফেলেছিলেন তরুণী। তারপরেই অসহ্য যন্ত্রণা, কাশি, শ্বাসকষ্ট শুরু হয়ে যায় তার। শেষে ঘণ্টা দুয়েকের জটিল অপারেশনে মোবাইল ফোন বের করেন ডাক্তাররা।

মধ্যপ্রদেশে এ ঘটনা ঘটে । পাকস্থলী থেকে মোবাইলটি বের করেছেন ডাক্তাররা।

জানা গেছে, ভাইয়ের সঙ্গে মারামারি করছিল মেয়েটি। মোবাইল ফোন নিয়ে কাড়াকাড়ি হচ্ছিল। ফোনটা ভাইয়ের থেকে ছিনিয়ে নিয়ে সেটা মুখে চেপে ধরে মেয়েটি। অসাবধানতায় সেটি গলায় চলে যায়। সেখান থেকে সটান পাকস্থলীতে।

ভয়ানক যন্ত্রণায় কাতরাতে থাকে মেয়েটি। তাকে নিয়ে দ্রুত হাসপাতালে পৌঁছন মা-বাবা। ডাক্তাররা আলট্রাসোনোগ্রাফি করে দেখেন ফোনটা পেটে চলে গেছে। পাকস্থলীতে বিপজ্জনকভাবে আটকে রয়েছে। সঙ্গে সঙ্গেই সার্জারি করার সিদ্ধান্ত নেন ডাক্তারবাবুরা। তৈরি হয় মেডিক্যাল টিম। প্রায় ঘণ্টা দুয়েক লাগে অপারেশন করতে। পাকস্থলী থেকে ফোনটি বের করে আনেন ডাক্তাররা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply