শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
গোপনাঙ্গ দিয়ে সাপ ঢুকে গেছে যুবকের শরীরে !

গোপনাঙ্গ দিয়ে সাপ ঢুকে গেছে যুবকের শরীরে !

গোপনাঙ্গ দিয়ে সাপ ঢুকে গেছে যুবকের শরীরে !
গোপনাঙ্গ দিয়ে সাপ ঢুকে গেছে যুবকের শরীরে !

সুমাইয়া তাবাস্সুম: মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে যায় এক যুবক।  পেটে অসহ্য যন্ত্রণা। কিন্তু কেন এই যন্ত্রণা সেই কারণ ব্যাখ্যা করতেই চোখ কপালে ওঠে চিকিৎসকের।

যুবক দাবি করেন, শৌচকর্ম সারার সময় তাঁর গোপনাঙ্গ দিয়ে একটি সাপ ঢুকে যায় তাঁর শরীরে। সেই কারণেই পেটে অসহ্য যন্ত্রণা করছে তাঁর। চিকিৎসকরা তাঁকে বোঝানোর চেষ্টা করেন, তেমন কিছুই নয়। কিন্তু তা মানতে নারাজ ছিলেন ওই যুবক ও তাঁর পরিবারের লোকেরা।

পরিবারের জোরাজুরিতে ওই যুবককে রাতে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর সকালে সিটি স্ক্যান সহ নানা রকম পরীক্ষা করা হয়, কিন্তু ওই যুবকের শরীরে কিছুই অস্বাভাবিকতা ধরা পড়েনি বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

উত্তরপ্রদেশের দেহাত কোতোয়ালি এলাকার বানিয়ানী পুরওয়া গ্রামের বাসিন্দা মহেন্দ্র। গত সোমবার রাতে হটাৎ তার পেটে ব্যথা শুরু হয়। বাড়ির লোকেরা তাঁকে হরদোইয়ের মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করান। সেখানেই ওই যুবক দাবি করেন, শৌচকর্ম করার সময় তাঁকে একটি কালো সাপ কামড়ায় এবং গোপনাঙ্গ দিয়ে শরীরের ভেতর ঢুকে পড়ে।

চিকিৎসা করে ও ওই যুবকের সব রিপোর্ট দেখে চিকিৎসক শের সিং জানান, অতিরিক্ত ওষুধ খাওয়ার ফলেই ওই যুবকের পেটে ব্যথা হয়। যদিও ওই যুবক ও তাঁর পরিবার যে অদ্ভুত দাবি করেছে তা সত্য নয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply