শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নওগাঁয় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

নওগাঁয় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

নওগাঁয় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নওগাঁয় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

অনলাইন ডেস্ক: নওগাঁর মহাদেবপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকাল ৩টার দিকে উপজেলার চৌমাশিয়া এলাকার নওগাঁ-রাজশাহী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পিকআপ চালক হারুন মণ্ডল হারুন মণ্ডল ও মুজিবুর রহমান। হারুন মণ্ডল মহাদেবপুর উপজেলার জয়পুর গ্রামের শমসের মণ্ডলের ছেলে। মুজিবুর রহমানের বাড়ি বগুড়ার দুপচাচিয়ায়।

জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌমাশিয়া মোড় এলাকায় রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে নওগাঁগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিকআপের চালক হারুন মারা যান। গুরুতর আহত অবস্থায় নওগাঁ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মুজিবুর রহমানের মৃত্যু হয়। এ ঘটনায়  আহত আরও ১৫ জনকে উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান বলেন, দুর্ঘটনায় আহত ১৬ জনকে হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন বলেন, দুর্ঘটনায় পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। যাত্রীবাহী বাসটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক হারুন ও হাসপাতালে নেওয়ার পথে মুজিবুর রহমান নামে একজন মারা যান। আহতদের নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply