শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ট্যাঙ্ক টপ, বডিকন স্কার্টে করিনা

ট্যাঙ্ক টপ, বডিকন স্কার্টে করিনা

ট্যাঙ্ক টপ, বডিকন স্কার্টে করিনা
ট্যাঙ্ক টপ, বডিকন স্কার্টে করিনা

তামান্না হাবিব নিশু : বলিউডের অন্যতম স্টাইল আইকন অভিনেত্রী করিনা কাপুর খান। ট্রেন্ড মেকারও বলা চলে এই বলি ডিভাকে। করিনার স্টাইল অনেকের কাছেই অনুপ্রেরণা। অভিনেত্রী অন-ডিউটি, রেড কার্পেট এবং ক্যাজুয়াল লুক নিয়েও নানা পরীক্ষা করতে পছন্দ করেন। ঘর থেকে বেরোনেই ছবি শিকারিদের ক্যামেরা তাক করে থাকেন বেবোকে।

জিমে পরার জন্য কিংবা অ্যাথলিজার ফিটের ক্ষেত্রে প্রাণবন্ত-টোনড এনসেম্বল পরতে পছন্দ করেন করিনা। এক রঙের পোশাকে গ্ল্যামারাস লুকে অভিনেত্রী। ক্রীড়াবিদদের ক্ষেত্রে এই লুক দুর্দান্ত হবে বৈকি। আসলে, পুমার জন্য সম্প্রতি একটি কমলা রঙের টু-পিসে ফটোশ্যুট করেছেন বেবো। কমলা রঙের ট্যাঙ্ক টপ এবং বডি হাগিং স্কার্টে নায়িকার থেকে চোখ ফেরানো দায়।

প্রতিদিন পরার জন্য এই ধরনের ক্যাজুয়াল পোশাক বেশ আরামদায়ক। বিশেষ করে গরমের দিনে এই ধরনের আউটফিট এক কথায় সেরা বলা যায়। শপিং, অফিস বা সামান্য এ দিন সেদিক ঘুরতে যাওয়ার ক্ষেত্রেও এই ধরনের পোশাক পরা যায়। সেক্ষেত্রে এই ধরনের পোশাকের সঙ্গে ক্রপ জ্যাকেট কিংবা হাই হিল এবং ওভারসাইজ ক্রপ টপও পরা যায়।

পোশাকের সঙ্গে কানে শুধুমাত্র ছোট্ট দুল পরেছেন বোবো। চোখে সাদা আইলাইনার। স্টাইলের মামলায় করিনা কিন্তু বেশ খুঁত খুঁতেই। তাঁর ওয়ারড্রোবে রয়েছে দামী দামী সব পোশাক থেকে অলঙ্কার।

উল্লেখ্য, ২০১২ সালে সইফ আলি খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বেবো। করিনা এবং সইফেরও দুটি সন্তান, তৈমুর এবং জেহ। ২০১৬ সালের ডিসেম্বরে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান তৈমুর আলি খানের। ২০২১ সালের ফেব্রুয়ারিতে করিনার কোল আলো করে আসে জেহ। প্রায়শই স্বামী এবং দুই ছেলের সঙ্গে নেটমাধ্যমের পাতায় ছবি পোস্ট করেন অভিনেত্রী।

গত বছর এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, বড় ছেলে তৈমুর বাবার নেওটা। সব বিষয়েই বাবাকে ফলো করে তৈমুর, সইফের মতো পোশাকও পরতে ভালোবাসে সে। অন্যদিকে মা-কে ছাড়া এক মুহূর্ত চলে না জেহ-র। তবে মাঝেমধ্যে বাড়ির তিন পুরুষ একত্রে তাঁর বিরুদ্ধে চলে যায় সে কথাও জানাতে ভোলেননি অভিনেত্রী।

আগামী ছবি ‘দ্য ক্রিউ’য়ের কাজ শুরু করেছেন করিনা। ছবিতে তাঁর পাশাপাশি দেখা যাবে কৃতি শ্যানন, দিলজিৎ দোসাঞ্জ এবং টাবুকে। রাজেশ কৃষ্ণননের এই ছবিতে তিন মহিলার গল্প ফুটে উঠবে। এছাড়া সুজয় ঘোষের আগামী ছবিতে দেখা যাবে বেবোকে। হনসল মেহতার সঙ্গেও একটি প্রোজেক্টে কাজ করছেন অভিনেত্রী।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply