শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সিরিজ খেলতে বাংলাদেশ আসছে ভারত

সিরিজ খেলতে বাংলাদেশ আসছে ভারত

সিরিজ খেলতে বাংলাদেশ আসছে ভারত
সিরিজ খেলতে বাংলাদেশ আসছে ভারত

মিজানুর রহমান টনি: ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে এখন শ্রীলঙ্কায় রয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। শ্রীলঙ্কা সফর শেষ করে  আগামী ১২মে দেশে ফিরবে নিগার সুলতানা জ্যোতির দল। দেশে ফিরে বিশ্রামের সুযোগও পাচ্ছে না টাইগ্রেসরা। পরের মাসেই বাংলাদেশ স্পফরে আসবে ভারত নারী ক্রিকেট দল।

আগামী জুন-জুলাইয়ে আইসিসি ওমেন্স চ্যাম্পিয়নশিপের সিরিজ খেলতেই বাংলাদেশ আসছে ভারত। সফরে ওয়ানডের পাশাপাশি থাকছে টি-টোয়েন্টি সিরিজও।

ভারতের বিপক্ষে আসন্ন এই ওয়ানডে সিরিজের ম্যাচগুলো বিশ্বকাপ কোয়ালিফাইং সিরিজের অংশ হবে। ভারতের বিপক্ষে এই সিরিজ দিয়েই বাংলাদেশের ওমেন্স চ্যাম্পিয়নশিপের হোম সিরিজ শুরু হচ্ছে।

চলমান শ্রীলঙ্কা সফরে শুরুটা বেশ ভালোই হয়েছে জ্যোতিবাহিনীর। তিন ওয়ানডে আর তিন টি-টোয়েন্টির আগে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) এস এলসি সভাপতি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ দল। সিএ ম্যাচে জয় দিয়েই সফর শুরু করেছে টাইগ্রেসরা। শনিবার (২৯ এপ্রিল) কলম্বোতে মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply