শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাটোরে মধ্যরাতে মহাসড়কে তারাকাটা বিছিয়ে ডাকাতির চেষ্টা

নাটোরে মধ্যরাতে মহাসড়কে তারাকাটা বিছিয়ে ডাকাতির চেষ্টা

নাটোরে মধ্যরাতে মহাসড়কে তারাকাটা বিছিয়ে ডাকাতির চেষ্টা
নাটোরে মধ্যরাতে মহাসড়কে তারাকাটা বিছিয়ে ডাকাতির চেষ্টা

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে মধ্যরাতে মহাসড়কে লোহার তারকাটা বিছিয়ে গতিরোধ করে ডাকাতি চেষ্টার ঘটনা ঘটেছে। সোমবার রাতে সারে ১১টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতদের গ্রেফতার করতে রাতেই মাঠে নেমেছে পুলিশ। ওই ট্রাক চালকের নাম হুমায়ন কবির (৪০)। তিনি নওগাঁ জেলার সদর থানার আবু শাহাদত হোসেনের ছেলে।

বড়াইগ্রাম থানার সুত্রে জানা যায়, নারায়নগঞ্জ থেকে নওগাঁগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২০-৩৬৩৭) বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান এলাকায় তারকাঁটার গতিরোধের কবলে পড়ে।

এসময় ট্রাকটির চাকা বিকল হয়ে হয়ে যায়। চালক ট্রাকটি থামিয়ে নিচে নামারমাত্রই তাকে গলায় ছুরি ধরে জিম্মি করার চেষ্টা করে পাঁচ ছয় জনের একটি ডাকাতের দল। চালক কৌশলে অস্ত্রধারী একজনকে লাথি মারলে সে ছিটকে পড়ে যায়। এসময় অন্য ডাকাতরা এগিয়ে আসার চেষ্টা করতেই রাস্তায় দিয়ে যাতায়াত করা কয়েক গাড়ি থেমে যায়। মুহুর্তে ডাকাতের দল বিলের মধ্যে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছে। ডাকাতদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান নেমেছে পুলিশ ।

ট্রাক চালক হুমায়ন কবির বলেন, কোন টাকা পয়সা বা মালামাল নিতে পারে নাই ডাকাত দল। আমার গলায় ছুরি ধরেলে লাথি মেরে ছুরি ছিনিয়ে নেই। তাতেই আল্লাহ রহমতে রক্ষা পাই।

বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, ডাকাতদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ। দ্রুত সময়ের মধ্যেই তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার ব্যবস্থা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply