শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কান মাতালেন সারা আলি খান থেকে মানুষী চিল্লার

কান মাতালেন সারা আলি খান থেকে মানুষী চিল্লার

কান মাতালেন সারা আলি খান থেকে মানুষী চিল্লার
কান মাতালেন সারা আলি খান থেকে মানুষী চিল্লার

তামান্না হাবিব নিশু : আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবের দামামা বেজে গিয়েছে। প্রতি বছরের মতো এই বছরেও কান উৎসবের অংশ নিয়েছেন অনেক ভারতীয় তারকাই। সারা আলি খান থেকে এষা গুপ্তা এই তালিকায় রয়েছেন অনেকেই। কান উৎসবে অংশগ্রহণ করাকে অভিনেতারা বরাবরই সম্মানজনক অর্জন বলে মনে করেন।

২০২৩ এর কান উৎসবে তথ্য ও সম্প্রচার বিভাগের মন্ত্রী এল মুরুগান ৭৬ তম কান উৎসবে বুধবার ভারত প্যাভিলিয়নের উদ্বোধন করেন। সেখানে সারা আলি খান, এষা গুপ্তা, মানুষী চিল্লার, বিজয় বর্মা, মধুর ভান্ডারকর সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। সেখানে ভারতীয় সিনেমার গল্প বলার ঐতিহ্যকে তিনি সারা পৃথিবীর সামনে উপস্থাপন করেন। তাঁর কথায়, এই মুহূর্তে বিশ্ব সিনেমার যে কোনও ছবিতে ভিএফএক্স বা অ্যানিমেশনের ক্ষেত্রে অবশ্যই একজন ভারতীয়র নাম দেখা যাবে।

সারা আলি খান

প্যাস্টেল রঙের একটি লেহেঙ্গাতেই কান উৎসবে প্রথম বার দেখা গেল অভিনেত্রী সারা আলি খানকে। মানানসই ভারতীয় গয়নায় সেজেছিলেন সইফ-কন্যা। ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাকে সেজেছিলেন সারা।

মানুষী চিল্লার

প্রাক্তন মিস ওয়ার্ল্ড বিজেতা মানুষী চিল্লার প্রথমবার পা রাখলেন কান চলচ্চিত্র উৎসবে। সেখানে অফ শোল্ডার সাদা গাউনে নিজেকে সাজিয়েছিলেন মানুষী। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সংস্থা ফোভারি থেকে তৈরি করা হয়েছে মানুষীর এই পোশাক।

এষা গুপ্তা

হালকা গোলাপি থাই হাই স্লিট গাউনে কান মাতালেন এষা। পোশাকটির বাম দিকের কলারে রয়েছে অভিনব ডিজাইন। ডিজাইনার নিকোলাস জেবরান এই পোশাক তৈরি করেছেন এষার জন্য।

উর্বশী রাউতেলা

গাঢ় গোলাপি রঙের গাউনে দ্বিতীয়বার কানের মঞ্চে উপস্থিত হলেন উর্বশী রাউতেলা। গলায় কুমিরের মোটিফের একটি হার পরেছিলেন উর্বশী। মানানসই গোলাপি সাজে সেজেছিলেন উর্বশী।

ম্রুনাল ঠাকুর

প্রথমবার কান-এর মঞ্চে উপস্থিত হয়েই তাক লাগালেন অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। কালো স্যুইমস্যুটের সঙ্গে ব্লিং জ্যাকেট এবং লেসের প্যান্টে মোহময়ী হয়ে উঠেছিলেন ম্রুনাল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply