শিরোনাম :
রাজশাহীতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেফতার মহানগরীতে রাসিক মেয়র পদপ্রার্থী খায়রুজ্জামান লিটন, পথসভা চারঘাটে বিপুল পরিমান ফেনসিডিল-সহ মাদক কারবারি গ্রেফতার রাজশাহীতে নারী সাংবাদিককে হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন ডেইরি ফামার্স এ্যাসোসিয়েশন রাজশাহী জেলার নেতৃবৃন্দের সাথে লিটনের মতবিনিময় মেয়র প্রার্থী খায়রুজ্জামান লিটনের গণসংযোগ ও পথসভা অপপ্রচারের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান লিটনের মেয়র প্রার্থী খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করতে নির্বাচনী প্রচারণা সভা মহানগরীর ৩টি আইসক্রীম ফ্যাক্টরিতে বিএসটিআইয়ের অভিযান, ৩১ হাজার টাকা জরিমানা রাজশাহী মহানগরীতে হত্যার মামলার আসামি গ্রেফতার
কান মাতালেন সারা আলি খান থেকে মানুষী চিল্লার

কান মাতালেন সারা আলি খান থেকে মানুষী চিল্লার

কান মাতালেন সারা আলি খান থেকে মানুষী চিল্লার
কান মাতালেন সারা আলি খান থেকে মানুষী চিল্লার

তামান্না হাবিব নিশু : আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবের দামামা বেজে গিয়েছে। প্রতি বছরের মতো এই বছরেও কান উৎসবের অংশ নিয়েছেন অনেক ভারতীয় তারকাই। সারা আলি খান থেকে এষা গুপ্তা এই তালিকায় রয়েছেন অনেকেই। কান উৎসবে অংশগ্রহণ করাকে অভিনেতারা বরাবরই সম্মানজনক অর্জন বলে মনে করেন।

২০২৩ এর কান উৎসবে তথ্য ও সম্প্রচার বিভাগের মন্ত্রী এল মুরুগান ৭৬ তম কান উৎসবে বুধবার ভারত প্যাভিলিয়নের উদ্বোধন করেন। সেখানে সারা আলি খান, এষা গুপ্তা, মানুষী চিল্লার, বিজয় বর্মা, মধুর ভান্ডারকর সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। সেখানে ভারতীয় সিনেমার গল্প বলার ঐতিহ্যকে তিনি সারা পৃথিবীর সামনে উপস্থাপন করেন। তাঁর কথায়, এই মুহূর্তে বিশ্ব সিনেমার যে কোনও ছবিতে ভিএফএক্স বা অ্যানিমেশনের ক্ষেত্রে অবশ্যই একজন ভারতীয়র নাম দেখা যাবে।

সারা আলি খান

প্যাস্টেল রঙের একটি লেহেঙ্গাতেই কান উৎসবে প্রথম বার দেখা গেল অভিনেত্রী সারা আলি খানকে। মানানসই ভারতীয় গয়নায় সেজেছিলেন সইফ-কন্যা। ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাকে সেজেছিলেন সারা।

মানুষী চিল্লার

প্রাক্তন মিস ওয়ার্ল্ড বিজেতা মানুষী চিল্লার প্রথমবার পা রাখলেন কান চলচ্চিত্র উৎসবে। সেখানে অফ শোল্ডার সাদা গাউনে নিজেকে সাজিয়েছিলেন মানুষী। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সংস্থা ফোভারি থেকে তৈরি করা হয়েছে মানুষীর এই পোশাক।

এষা গুপ্তা

হালকা গোলাপি থাই হাই স্লিট গাউনে কান মাতালেন এষা। পোশাকটির বাম দিকের কলারে রয়েছে অভিনব ডিজাইন। ডিজাইনার নিকোলাস জেবরান এই পোশাক তৈরি করেছেন এষার জন্য।

উর্বশী রাউতেলা

গাঢ় গোলাপি রঙের গাউনে দ্বিতীয়বার কানের মঞ্চে উপস্থিত হলেন উর্বশী রাউতেলা। গলায় কুমিরের মোটিফের একটি হার পরেছিলেন উর্বশী। মানানসই গোলাপি সাজে সেজেছিলেন উর্বশী।

ম্রুনাল ঠাকুর

প্রথমবার কান-এর মঞ্চে উপস্থিত হয়েই তাক লাগালেন অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। কালো স্যুইমস্যুটের সঙ্গে ব্লিং জ্যাকেট এবং লেসের প্যান্টে মোহময়ী হয়ে উঠেছিলেন ম্রুনাল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply