শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ইমরানের বাড়ি ঘিরে সেনা, ভিতর থেকে ভিডিও বার্তা সাবেক এ মন্ত্রীর

ইমরানের বাড়ি ঘিরে সেনা, ভিতর থেকে ভিডিও বার্তা সাবেক এ মন্ত্রীর

ইমরানের বাড়ি ঘিরে সেনা, ভিতর থেকে ভিডিও বার্তা সাবেক এ মন্ত্রীর
ইমরানের বাড়ি ঘিরে সেনা, ভিতর থেকে ভিডিও বার্তা সাবেক এ মন্ত্রীর

আন্তর্জাতিক ডেস্ক : গত কয়েক মাস যাবৎ পাকিস্তানের অবস্থা শোচনীয়। খাদ্যের সঙ্কট, জঙ্গি হানা, বন্যা সব দিক থেকে পড়শি দেশ যেন পঙ্গুদশায় চলে গিয়েছে। এ হেন ক্ষোভের আবহেই প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের গ্রেফতার নতুন করে আগুন জ্বালিয়েছে গোটা পাকিস্তানজুড়ে। বুধবার রাতে লাহোরে ইমরানের বাড়ি ঘিরে ফেলে পাক সেনা ও পুলিশ। সেই পরিস্থিতিতেই বাড়ির ভিতর থেকে ভিডিওবার্তায় ইমরান বলেন, পাকিস্তান ভয়াবহ বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ।

পিটিআই নেতার কথায়, ‘যাঁরা ক্ষমতায় আছেন, তাঁদের বলব, পাকিস্তানকে বাঁচাতে হলে এখনই ভোট করুন। রাজনৈতিক স্থিতিশীলতা না তৈরি হলে পাকিস্তানকে রক্ষা করা যাবে না। ক্রমে দেশটা ভয়াবহ বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে।’

ওই ভিডিও বার্তায় ইমরান আরও বলেছেন, ‘যা যা সঙ্কেত দেখা যাচ্ছে তাতে আবার পূর্ব-পাকিস্তানের মতো পরিস্থিতি তৈরি হতে পারে।’ তাঁর কথায়, পাকিস্তানকে নতুন করে বিচ্ছিন্নতা গ্রাস করতে পারে। অবুঝ শাসক সেসব ভাবছে না।

ইমরান তোপ দেগেছেন লন্ডনে পালিয়ে যাওয়া নওয়াজ শরিফ ও পিডিএম নেতাদেরও। ক্রিকেটার থেকে রাজনীতিক হওয়া ৭০ বছর বয়সি ইমরান বলেন, লুঠ করা সম্পদ রক্ষা করতেই ওরা ছক সাজাচ্ছে। আর ওদের জন্য বদনাম কুড়োচ্ছে পাক সেনা।

লাহোরে ইমরানের বাড়ি ঘিরে ফেলার কারণ হিসাবে পাক পুলিশ ও সেনা জানায়, ৪০ জন জঙ্গিকে ইমরান নিজের বাড়িতে আশ্রয় দিয়েছেন। যদিও বৃহস্পতিবার দুপুর পর্যন্ত এমন খবর নেই যে সেই বাহিনী ইমরানের বাড়িতে ঢুকে পড়েছে। পাকিস্তানের সুপ্রিম কোর্টের নির্দেশেই গ্রেফতার হওয়া ইমরানকে মুক্তি দিতে বাধ্য হয় পাক রেঞ্জার্স। সে দেশের সুপ্রিম কোর্ট এও বলেছে, ৩১ মে পর্যন্ত ইমরানকে গ্রেফতার করা যাবে না। তারমধ্যেই এই বাড়ি ঘিরে ফেলা নতুন উত্তেজনার জন্ম দিয়েছে। সেই আবহেই ইমরান পাক সরকারকে সতর্ক করে বার্তা দিতে চাইলেন, বিপর্যয়ের দিকে এগোচ্ছে পাকিস্তান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply