শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তরুণীকে বিয়ে করে হাসি থামতেই চায় না বৃদ্ধের

তরুণীকে বিয়ে করে হাসি থামতেই চায় না বৃদ্ধের

তরুণীকে বিয়ে করে হাসি থামতেই চায় না বৃদ্ধের
তরুণীকে বিয়ে করে হাসি থামতেই চায় না বৃদ্ধের

আন্তর্জাতিক ডেস্ক: মাথায় বরের পাগড়ি। গায়ে বরবেশ। তরুণীর পাশে বসে ক্যামেরার দিকে তাকিয়ে হেসেই চলছেন তিনি।

প্রেম বয়স মানে না। কখন যে কার হৃদয় কার সামনে মাথা নোয়াবে, তার কোনও বাঁধাধরা হিসাব থাকে না। সেই বেহিসাবের অঙ্কেই হঠাৎ বহাত্তুরে বৃদ্ধের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সদ্য ২০ পেরনো তরুণী। সমজমধ্যমে তেমনই এক জুটির ভিডিয়ো ভাইরাল হয়েছে।

ভিডিওর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে তাতে দেখা যাচ্ছে বধূ বেশে এক তরুণীর পাশে ফুল দিয়ে সাজানো আসনে বসে আছেন এক অতি বৃদ্ধ মানুষ। তাঁর মাথায় বরের পাগড়ি। গায়ে বরবেশ। তরুণীর পাশে বসে ক্যামেরার দিকে তাকিয়ে হেসেই চলছেন তিনি।

তিনিই পাত্র কি না বা তাঁর সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়েছে কি না ভিডিয়ো দেখে স্পষ্ট বোঝা যায় না। যদিও ভিডিয়োর নেপথ্যে একটি কণ্ঠস্বর কে বলতে শোনা যায়, “আমি ১৮ বছরের এই তরুণীকে প্রশ্ন করেছিলাম, এই বৃদ্ধকে বিয়ে করলেন কেন? আমাকে উনি দুটি বাক্যে জবাব দিলেন। ‘প্রথমত, ওঁর ইনকাম (অর্থাৎ উপার্জন), দ্বিতীয়ত, ওঁর দিন কম’।”

ইনস্টাগ্রামে একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিও। বিবরণে লেখা হয়েছে, “কাকা একটু সামলে”।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply