শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চাঁপাইনবাবগঞ্জে আম বাগানের সামনে মিলল সাত ককটেল

চাঁপাইনবাবগঞ্জে আম বাগানের সামনে মিলল সাত ককটেল

চাঁপাইনবাবগঞ্জে আম বাগানের সামনে মিলল সাত ককটেল
চাঁপাইনবাবগঞ্জে আম বাগানের সামনে মিলল সাত ককটেল

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার থেকে পরিত্যক্ত অবস্থায় ৭টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। ৯৯৯ নম্বরে কল ও স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বুধবার (২৪ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালিয়াডাঙ্গা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রামজীবনপুর গ্রামের রামজীবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে আম বাগান সামনে একটি জমি থেকে ককটেলগুলো উদ্ধার হয়। এগুলো লাল ও কালো স্কচটেপ দিয়ে মোড়ানো ছিল।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, দুটি ব্যাগে রাখা ককটেলগুলো কে বা কারা কি উদ্দেশে ওই জমিতে ফেলে রেখেছিল তার তদন্ত শুরু হয়েছে।

এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply