শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সিরাজগঞ্জে রাস্তার পাশে পড়ে ছিল এক অজ্ঞাত ব্যক্তির লাশ

সিরাজগঞ্জে রাস্তার পাশে পড়ে ছিল এক অজ্ঞাত ব্যক্তির লাশ

সিরাজগঞ্জে রাস্তার পাশে পড়ে ছিল এক অজ্ঞাত ব্যক্তির লাশ
সিরাজগঞ্জে রাস্তার পাশে পড়ে ছিল এক অজ্ঞাত ব্যক্তির লাশ

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ (বৃহস্পতিবার) সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের পাশে মহিষলুটি খালকুলা বাসস্টান্ডের মধ্যবর্তী স্থানে রাস্তার পাশে লাশ পরে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি।

তাড়াশ থানার ওসি (তদন্ত) মো:নূরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
সরেজমিনে গিয়ে দেখা যায়, লাশটি ৩৫ থেকে ৪০ বছর বছর বয়সের এক পুরুষের। তার মুখে দাঁড়ি, গায়ে চেক শার্ট ও পড়নে নীল সাদা চেক লুঙ্গি পরিহিত রয়েছে।

মাথায় আঘাতের চিহ্ণ দেখে পুলিশের ধারণা, গাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে অথবা ভারি কোনো বস্তুর আঘাতে তিনি নিহত হয়েছেন।

ঘটনাস্থলে থাকা এসআই মো: আব্দুস সালাম জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। বিভিন্ন মাধ্যমে লাশের পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া নিশ্চিত কোনো কিছু বলা সম্ভব নয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply