শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
দর্শনায় বসতবাড়িতে ফেলে যাওয়া ৭৭ কেজি ৭০০ গ্রাম রুপার গয়না উদ্ধার

দর্শনায় বসতবাড়িতে ফেলে যাওয়া ৭৭ কেজি ৭০০ গ্রাম রুপার গয়না উদ্ধার

দর্শনায় বসতবাড়িতে ফেলে যাওয়া ৭৭ কেজি ৭০০ গ্রাম রুপার গয়না উদ্ধার
দর্শনায় বসতবাড়িতে ফেলে যাওয়া ৭৭ কেজি ৭০০ গ্রাম রুপার গয়না উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় বসতবাড়িতে অভিযান চালিয়ে ৭৭ কেজি ৭০০ গ্রাম ওজনের এক কোটি ২০ লাখ টাকার রুপার গয়না উদ্ধার করেছে বিজিবি। গতকাল বুধবার (২৪ মে) সন্ধ্যায় উপজেলার দর্শনা মোবারকপাড়ার মোস্তফা আলির বসতবাড়ি থেকে ফেলে যাওয়া এই রুপার গয়না পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান বুধবার রাতে এক প্রেস বিজ্ঞতিতে জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন, দর্শনা সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে রুপার একটি বড় চালান পাচার হবে।

এমন তথ্যের ভিত্তিতে তিনি টহলদল নিয়ে সীমান্তের ৭৬ নম্বর মেইন পিলার থেকে আনুমানিক চার কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে দর্শনার মোবারকপাড়ায় অবস্থান নেন।

তখন চোরাকারবারি সোহাগ বিজিবির উপস্থিতি টের পেয়ে রুপার গয়নার বস্তা মোস্তফার বসতবাড়িতে ফেলে পালিয়ে যান।
পরে বিজিবি মোস্তফা আলির বসতবাড়িতে অভিযান চালিয়ে রুপাভর্তি চারটি প্লাস্টিকের বস্তা পরিত্যক্ত অবস্থায় ও পার্শ্ববর্তী সোহাগের বসতবাড়ি থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো ১২৬টি খালি প্যাকেট এবং ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত চারটি প্লাস্টিকের বস্তা থেকে ৭৭ কেজি ৭০০ গ্রাম ওজনের ভারতে তৈরি রুপার গয়না জব্দ করা হয়। এর আনুমানিক মূল্য এক কোটি ২০ লাখ টাকা বলে জানায় বিজিবি।

এ ব্যাপারে সুবেদার জহির উদ্দিন বাবর বাদী হয়ে পলাতক আসামি সোহাগের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা করেছেন। জব্দকৃত রুপার গয়নাগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply