শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে নগরীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

রাজশাহীতে নগরীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

রাজশাহীতে নগরীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
রাজশাহীতে নগরীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর হেতেমখাঁ গোরস্থান সংলগ্ন পুকুরে এ ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো- নগরীর বোয়ালিয়া থানার হেতেমখাঁ ছোট মসজিদ এলাকার গোবিন্দর ছেলে অনন্ত (৬) ও একই এলাকার নীরেনের ছেলে নির্ঝর (৯)।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হেতেমখাঁ কবরস্থান সংলগ্ন পুকুরে বেলা সাড়ে ১১টার দিকে ওই শিশুরা গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে স্থানীয়রা একজনকে মৃত ও একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করেন। আহত শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply