শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে জৈষ্ঠ্যের আমপাকা গরমে পাকছে মানুষ

রাজশাহীতে জৈষ্ঠ্যের আমপাকা গরমে পাকছে মানুষ

রাজশাহীতে জৈষ্ঠ্যের আমপাকা গরমে পাকছে মানুষ
রাজশাহীতে জৈষ্ঠ্যের আমপাকা গরমে পাকছে মানুষ

মিজানুর রহমান টনি: রাজশাহীসহ উত্তরাঞ্চলে আবারো বাড়তির মুখে তাপমাত্রা। প্রখর রোদ ও তীব্র তাপদাহে পুড়ছে পুরো উত্তরাঞ্চল। জৈষ্ঠ্যের আমপাকা গরমে পাকছে মানুষ।

গত কয়েকদিন থেকে তাপমাত্রা বেড়ে যাওয়ায় বাইরে টেকা দায় হয়ে পড়েছে। এতে চরম বিপাকে পড়েছেন খেটে খাওয়া শ্রেণির মানুষ।

প্রখর রোদের কারণে বাতাসেও আগুনের ঝালা লাগছে। সকাল ১০টার পর থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত থাকছে এই তাপদাহ ও গরম। তবে আবহাওয়া অফিস বলছে সহসাই এবার বৃষ্টির কোনো সম্ভবনা দেখা যাচ্ছে না।

রাজশাহী আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, তাপমাত্রা বেড়ে সারাদেশে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। মঙ্গলবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস ছিল রাজশাহীতে। বুধবার (৩১ মে) তাপমাত্রা বেড়ে দাঁড়িয়েছে ৩৯ ডিগ্রি সেলসিয়াসে। সর্বনিম্ন তাপমাত্রা বিরাজ করছে ২৬ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

চলতি বছর দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু বা বর্ষা আগামী তিন দিনের মধ্যে টেকনাফ উপকূলে পৌঁছাতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। বর্তমানে সারাদেশে তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। সহসাই বৃষ্টির কোনো সম্ভাবনা নেই। তাই তাপপ্রবাহ পরিস্থিতি আগামী কয়েকদিন অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply