শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মহানগরীর ৩টি আইসক্রীম ফ্যাক্টরিতে বিএসটিআইয়ের অভিযান, ৩১ হাজার টাকা জরিমানা

মহানগরীর ৩টি আইসক্রীম ফ্যাক্টরিতে বিএসটিআইয়ের অভিযান, ৩১ হাজার টাকা জরিমানা

মহানগরীর ৩টি আইসক্রীম ফ্যাক্টরিতে বিএসটিআইয়ের অভিযান, ৩১ হাজার টাকা জরিমানা
মহানগরীর ৩টি আইসক্রীম ফ্যাক্টরিতে বিএসটিআইয়ের অভিযান, ৩১ হাজার টাকা জরিমানা

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীর পৃথক ৩টি  আইসক্রীম ফ্যাক্টরিতে  অভিযান  চালিয়ে  ৩১ হাজার টাকা জরিমানা আদায় করেছে বিএসটিআইয়ের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসন, রাজশাহী ও বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহীর যৌথ উদ্যোগে মহানগরীর বিভিন্ন এলাকায় একটি মোবাইল কোর্ট  পরিচালনা করা হয়।  এ সময় মহানগরীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর  ভাটাপাড়া এলাকা অবস্থিত নোভা সুপার আইসক্রীম নামের প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অপর এক অভিযানে লক্ষ্মীপুর মোড়ে ঈগল সুপার আইসক্রীম  এবং ভাটাপাড়া  মেসার্স রনি প্রোডাক্ট নামের প্রতিষ্ঠান দু’টিকে ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জানা গেছে,  আইসক্রিম পণ্যের অনুকূলে বিএসটিআইয়ের সিএম লাইসেন্স না নিয়ে অবৈধ ভাবে বিএসটিআইয়ের মান চিহ্ন ব্যবহার করায় বিএসটিআই আইন-২০১৮ এর ১৫(১)/২৭ ধারা অনুযায়ী ২৫,০০০.০০ (পচিশ হাজার মাত্র) টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্দেশনা মোতাবেক আইসক্রীম পণ্যের জব্দকৃত মোড়ক ও ক্ষতিকর রং বিনষ্ট করা হয়।

বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিস এলাহী, সহকারী কমিশনার, রাজশাহীর নেতৃত্বে উল্লিখিত অভিযানটি পরিচালনা করা হয়।

এছাড়াও প্রসিকিউটর হিসেবে বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহী এর কর্মকর্তা এ.এফ.এম হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ আবুল কায়েম, পরিদর্শক (মেট) উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply