শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে নারী সাংবাদিককে হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজশাহীতে নারী সাংবাদিককে হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজশাহীতে নারী সাংবাদিককে হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন
রাজশাহীতে নারী সাংবাদিককে হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে নারী সাংবাদিকে হুমকি প্রতিবাদে (৭ নং ওয়ার্ড) কাউন্সিলর প্রার্থী মোঃ মতির বিরুদ্ধে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ওই সাংবাদিকের নাম: ইফফাত আরা মমি, তিনি রাজশাহী থেকে প্রকাশিত নতুন মাত্রা নামের একটি অনলাইন নিউজ পোর্টালে স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

বুধবার বিকাল ৫ টায় রাজশাহী পদ্মা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে নারী সাংবাদিক ইফফাত আরা মমি তার লিখিত বক্তব্যে বলেন, মঙ্গলবার (৬ জুন) সন্ধা ৬ টায় সংবাদ সংগ্রহের জন্য রাজশাহী মহানগরী (৭নং ওয়ার্ড) চন্ডিপুর এলাকায় যাই। ওই সময় কাউন্সিলর মোঃ মতি ও তার সহযোগীরা আমার পথ রোধ করেন এবং আমাকে অকথ্য ভাষায় গালাগালি করেন। কাউন্সিলর প্রার্থী মতি বলেন, এরপর তোকে যদি আমার এলাকার মধ্যে দেখি তাহলে প্রানে মেরে ফেলবো।

এ ব্যাপারে আমি আমার নিরাপত্তার স্বার্থে নগরীর রাজপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। রাজপাড়া থানার জিডি নং-৩৯৩।

ভুক্তভোগী নারী এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, মোঃ মতি একজন জনপ্রতিনিধি হয়ে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়ে চরম অন্যায় করেছেন। আমি তার গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ ব্যপারে তিনি আরএমপি পুলিশ কমিশনারের সূদৃষ্টি কামনা করেছেন। সেই সাথে বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply