শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
শিবপুরে মাথা বিচ্ছিন্ন গলা কাটা লাশ উদ্ধার

শিবপুরে মাথা বিচ্ছিন্ন গলা কাটা লাশ উদ্ধার

শিবপুরে মাথা বিচ্ছিন্ন গলা কাটা লাশ উদ্ধার
শিবপুরে মাথা বিচ্ছিন্ন গলা কাটা লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক: নরসিংদীর শিবপুর উপজেলার আইয়ুবপুরে সাইফুল ইসলাম (৫০) নামে এক গরু ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১০ সেপ্টেম্বর) সকালে আইয়ুবপুর ইউনিয়নের পঞ্চগ্রাম ইদগাহ মাঠ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাইফুল ইসলাম ওই ইউনিয়নের সানখোলা গ্রামের হেলিম মিয়ার ছেলে এবং তিনি একজন পেশাদার গরু ব্যবসায়ী ছিলেন বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সকালে পঞ্চগ্রাম ঈদগাহ মাঠে সাইফুল ইসলামের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন মরদেহটি পরে থাকতে দেখে স্থানীয় কৃষকরা। পরে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোতন চন্দ্র সরদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার জানান, প্রাথমিকভাবে ধারণ করছি গরু ব্যবসা সংক্রান্ত টাকা লেনদেনকে কেন্দ্র করে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় লাভলু নামে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। অধিকতর তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply