শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
৯৬ কেজি গাঁজার মধ্যে ৫ কেজি গাঁজা উধাও, তদন্ত কর্মকর্তা ক্লোজ

৯৬ কেজি গাঁজার মধ্যে ৫ কেজি গাঁজা উধাও, তদন্ত কর্মকর্তা ক্লোজ

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় গাঁজা বিক্রির অভিযোগে তদন্ত কর্মকর্তাকে ক্লোজ করা হয়েছে। অভিযুক্ত তদন্ত কর্মকর্তা হলো, পুঠিয়া থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম।

তাকে রাাজশাহী পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে বলে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ শাকিল উদ্দিন আহম্মেদ জানান।

থানা সূত্রে জানা গেছে, গত ২৭ এপ্রিল পুঠিয়া সদর ত্রিমোহনী বাজার এলাকা থেকে ব্যাব-৫ এর একটি অভিযানিক দল একটি কার্ভাড ভ্যানে তল্লাসী চালিয়ে ৯৬ কেজি গাঁজা সহ তিন জনকে আটক করে পুঠিয়া থানায় সোপর্দ করে।

সেই মামলার তদন্তকর্মকর্তা হিসেবে দায়িত্ব দেওয়া হয় পুঠিয়া থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলামকে। আটক গাঁজা গুলো মামলার আলামত হিসেবে তার কাছে জমা দেওয়া হয়। সেই গাঁজা গুলো থানার মালখানা না রেখে অন্য একটি রুমে রাখেন তিনি।

গত ৩ মে র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়িকে ৫ কেটি গাঁজাসহ আটক করে।

আটক মাদক ব্যবসায়ীরা জিজ্ঞাসাবাদে তারা জানায়, থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলামের কাছ থেকে গাঁজাগুলো কিনেছে।

বিষয়টি জানাজানি হলে পুঠিয়া থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলামকে ক্লোজ করা হয়।

বিষয়টি রিতিমত এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম গাঁজা বিক্রির বিষয়টি অস্বীকার করে বলেন, ব্যবসায়ীরা ষড়যন্ত্র করে আমার নাম দিয়েছে। এটা একটা অপপ্রচার।

এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ শাকিল উদ্দিন আহম্মেদ জানান, দায়িত্বে অবহেলা ও মামলার তদন্তে অগ্রগতি না থাকায় উপ-পরিদর্শক মনিরুল ইসলামকে ক্লোজ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ০৬- মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply