শিরোনাম :
১০০ কোটি ডলার খরচ করে মহাকাশকেন্দ্র ধ্বংস করছে নাসা! নেপথ্যে কোন ‘বিশেষ’ পরিকল্পনা? চিনকে রুখতে প্রশান্ত মহাসাগরে ‘ক্ষেপণাস্ত্র প্রাচীর’ তৈরি করছে আমেরিকা, সঙ্গে থাকছে কোন কোন দেশ? পেশায় মডেল, কিন্তু মানুষ নয়, মাসে রোজগার ১০ লক্ষ টাকা, সুন্দরীকে ঘিরে বাড়ছে রহস্য পবিত্র মসজিদ-ই-নববীতে অর্ধকোটির বেশি মুসল্লি হাজার বছরে পবিত্র মসজিদুল আকসার সংস্কার কার্যক্রম সোনার দামে রেকর্ড, ভরি ১ লাখ ৮১২৫ টাকা অস্ট্রেলিয়ার বাড়ি বিক্রি করে দিচ্ছেন পাকিস্তানের বিশ্বজয়ী ক্রিকেট দলের অন্যতম নায়ক ফেলের ভয়ে আত্মহত্যা, ফলাফলে উত্তীর্ণ শিক্ষার্থী নাটোর পল্লী বিদ্যুৎ : ২০২২-২৩ অর্থবছরে ৪৩ কোটি টাকা লোকসান ৪২ শিক্ষাপ্রতিষ্ঠানে কেউ পাস করেনি
টাইগার ৪ এর ঘোষণা সালমানের

টাইগার ৪ এর ঘোষণা সালমানের

টাইগার ৪ এর ঘোষণা সালমানের
টাইগার ৪ এর ঘোষণা সালমানের

তামান্না হাবিব নিশু : টাইগার ৩ এর হ্যাঙ্গোভার এখনও কাটেনি। মাত্র কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে টাইগার ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি। ছয় বছর পর আবারও টাইগার হয়ে পর্দায় ফিরলেন সলমান খান। বক্স অফিসে মোটের উপর ভালোই ব্যবসা করছে যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন ছবিটি। এর মধ্যেই এটির পরবর্তী ভাগ নিয়ে কথা বললেন সলমান খান। জানালেন টাইগার ৪ আসছে। আর সেখানেই টাইগার এবং জোয়া হয়ে ধরা দেবেন সলমান খান এবং ক্যাটরিনা কাইফ।

টাইগার ৪ নিয়ে কী বললেন সলমান?

রবিবার ১৯ নভেম্বর গোটা দেশ মজে ছিল ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে। এদিন প্রতিবেশী তথা ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম সদস্য বিরাট কোহলির তুমুল প্রশংসা করেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে গোটা দেশ যখন বিশ্বকাপের ফাইনাল নিয়ে ব্যস্ত তখনই টাইগার ফ্র্যাঞ্চাইজির নতুন ছবির আভাস দিলেন ভাইজান। ক্যাটরিনা এদিন বিরাটের প্রসঙ্গে বলেন, ‘রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য যবে থেকে বিরাট খেলা শুরু করেছে তবে থেকে আজ পর্যন্ত ওর গ্রাফটা দেখুন।’ তখন অভিনেত্রীর কথার মাঝখানেই সলমান টাইগারের প্রসঙ্গ টেনে বলেন, ‘আপনারা টাইগার ১ থেকে টাইগার ৩ দেখলেন তাও ৫৭ বছর বয়সে, এবার ৬০ বছর বয়সে টাইগার ৪ দেখার জন্য প্রস্তুত হন।’ অর্থাৎ আর তিন বছর পরই সলমান ৬০ এ পা দেবেন যখন তখন টাইগার ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি আসবে। ভাইজান যখন এটি ঘোষণা করেন তখন তাঁর কথায় রীতিমত চমকে ওঠেন ক্যাটরিনা। অবাক হয়ে তাকান তাঁর দিকে।

এদিন সালমান এবং বিরাটের প্রসঙ্গে কথা বলতে গিয়ে ক্যাটরিনা মুগ্ধতার সঙ্গে জানান তাঁরা দুজনেই দারুণ ফিট। অনেকের অনুপ্রেরণাও যে নিজেদের কীভাবে ফিট রাখা উচিত সেটা নিয়ে। এদিন বিশ্বকাপে পরাজয়ের পর অনুষ্কা জাপটে ধরেছিলেন বিরাটকে। দিয়েছিলেন ভরসা। সেই মুহূর্তের ছবি পোস্ট করে তাঁদের বাহবা দেন ক্যাটরিনা। বলেন, ‘ওঁরা একে অন্যের সব থেকে বড় সাপোর্ট। যখনই বিরাট খেলে তখনই অনুষ্কার মুখের একটা অনাবিল আনন্দ দেখা যায়। এটা ভীষণ ভালো লাগে দেখতে।’

টাইগার ৩ প্রসঙ্গে

মণীশ শর্মা পরিচালিত এই ছবি ইতিমধ্যেই গ্লোবাল বক্স অফিসে ৩০০ কোটি পার করে গিয়েছে। তরণ আদর্শ জানিয়েছেন ভারতীয় বক্স অফিসে এই ছবিটি ২১৪.২৫ কোটি টাকা আয় করেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply