শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ইয়াবাসহ আটকের পর থানায় যুবকের ‘আত্মহত্যা’

ইয়াবাসহ আটকের পর থানায় যুবকের ‘আত্মহত্যা’

মতিহার বার্তা ডেস্ক : পটুয়াখালীর মহিপুরে ইয়াবাসহ আটকের পর থানা হাজতে ওমর ফারুক ওরফে রায়হান (২০) নামে এক আসামি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার রাত ১২টার দিকে থানা হাজতের বাথরুমের ভেন্টিলেটরের লোহার রডে তার গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করা হয়।

মহিপুর থানা পুলিশের ওসি মো. সাইদুল ইসলাম জানান, গতকাল রাত পৌনে ১০টার দিকে কুয়াকাটা চৌরাস্তা থেকে ১৩ পিস ইয়াবাসহ ওমর ফারুক ওরফে রায়হানকে (২০) গ্রেফতার করা হয়। পরে রাতে থানায় সে আত্মহত্যা করে।

রায়হানের মায়ের বরাত দিয়ে ওসি জানান, দির্ঘদিন যাবৎ রায়হান মাদকাসক্ত ছিলেন। তাকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রেও রাখা হয়েছিল। রায়হানের নামে নলছিটিতে দুটি, বাকেরগঞ্জ থানায় একটি ও মহিপুর থানায় একটি মাদক মামলা রয়েছে।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম ১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply