শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
রাজশাহীতে জটিল রোগে আক্রান্ত শিশুর জন্য সাহায্যের আবেদন

রাজশাহীতে জটিল রোগে আক্রান্ত শিশুর জন্য সাহায্যের আবেদন

নিজেস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে একটি শিশু জটিল রোগে আক্রান্ত হয়ে বিছানার শুয়ে কাতরাচ্ছে। শিশুটি রাসিক

৯নং ওয়ার্ড পাঠানপাড়া এলাকার মোঃ হাসিমের ছেলে সোহান (৩) । জটিল রোগে আক্রান্ত, বাচ্চাটি হার্টে ছিদ্র ভাল্বে সমস্যা, তার চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন, বাচ্চাটি নিম্নবিত্ত পরিবারের হওয়ায় তার পরিবারের পক্ষে মোটা অঙ্কের অর্থ যোগাড় করা মোটে ও সম্ভব না, তাই বাচ্চাটির বাবা-মা, বাচ্চাটিকে বাঁচানোর জন্য সমাজের সহৃদয়বান ব্যাক্তিদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করেছেন।

আজ বৃহস্পতিবার নাইম হোসেন এর আই ডি থেকে এ তথ্য পাওয়া যায়। তাতে বলা হয়  সকলের কাছে তার পরিবারের পক্ষ থেকে আকুল আবেদন সমাজের সহৃদয়বান ব্যাক্তি, বিবেকবান ব্যাক্তিরা আন্তরিকতার সাথে যদি আর্থিকভাবে যার যতটুকু সম্ভব সহোযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে বাচ্চাটি চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে বেঁচে থেকে বাবা -মায়ের মুখে হাসি ফুটাতে পারে।
যোগাযোগ ঠিকানাঃ01717-865002
বিকাশ নম্বর ঃ01717-865002

মতিহার বার্তা ডট কম ১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply