শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ফোনালাপে কি বল্লেন স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে? রাজশাহী প্রেসক্লাবের সভাপতি’

ফোনালাপে কি বল্লেন স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে? রাজশাহী প্রেসক্লাবের সভাপতি’

নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে রাজশাহী প্রেসক্লাব সভাপতির ফোনালাপ আইপিএল খেলায় বাজি বন্ধসহ জেলা পুলিশের দক্ষতা বৃদ্ধিতে আশু হস্তক্ষেপ কামনা ।

আইপিএলসহ সকল খেলায় বাজি বন্ধ করে যুবসমাজকে রক্ষা এবং জেলা পুলিশের মান বৃদ্ধির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে মোবাইলফোনে আলাপ করেছেন রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান। আজ রবিবার রাত ৮টার দিকে স্বররাষ্ট্র মন্ত্রীর ব্যাক্তিগত মোবাইল ফোনে কথা বলেন সাইদুর রহমান।

প্রায় দশ মিনিট ব্যাপি আলাপকালে সাইদুর রহমান স্বরাষ্ট্রমন্ত্রীকে রাজশাহীর সার্বিক আইন শৃংখলা বিষয়ে মন্ত্রীকে অবহিত করেন। তিনি রাজশাহী জেলা পুলিশের গুনগত মান বৃদ্ধি করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন।

তিনি বলেন সাম্প্রতিক সময়ে রাজশাহী মহানগর ও জেলায় আইপিএলসহ বিভন্ন খেলায় ব্যাপক বাজি ধরার ঘটনা ঘটছে এতে যুব সমাজ ধ্বংস হচ্ছে।

মন্ত্রী মনোযোগ সহকারে বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং অচিরেই কার্যকরী ব্যবস্থাগ্রহন করা হবে বলে আশ্বাস দেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী রাজশাহী প্রেসক্লাব সভাপতির শারীরিক খোঁজ খবর নেন।

তিনি রাজশাহী প্রেসক্লাব এবং জননেতা আতাউর রহমান রাজশাহীতে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে সোচ্চার থাকায় রাজশাহী প্রেসক্লাবের সকল সদস্যকে ব্যাক্তিগতভাবে ধন্যবাদ জানান।

আলাপকালে রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, যুগ্ম-সাধারণ সম্পাদক নূরে ইসলাম মিলন, সাংবাদিক আসলাম লিটন, শাহিনুর রহমান সোনা, আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ২৬ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply