শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহী নগরীতে ১৯০ পিস ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ১৯০ পিস ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

এসএম বিশাল: রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগ রাত পৌনে ১২টার দিকে নগরীর মতিহার থানাধিন তালাইমারী বেঁদে পাড়া এলাকা থেকে ১৯০পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটক করেন করে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলো: পুঠিয়া থানাধিন শিবপুর হাট গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ মাসুম আলী (২২) কে ১৭৫ পিস ইয়াবাসহ ও, একই এলাকার মোঃ সিদ্দিক পরামানিকের ছেলে মোঃ সোহেল রানা (২৩)কে ১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এসআই আব্দুর রহমান জানান, শিবপুর হাট এলাকা থেকে রাজশাহী নগরীতে খদ্দেরের নিকট ইয়াবা পৌঁছে দিতে আসে মাসুম আলী ও সোহেল রানা। এসমন তথ্যের ভিত্তিতে তাদের বেঁদে পাড়া এলাকা থেকে ১৯০ পিস ইয়াবাসহ  তাদের আটক করা হয়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে মাসুম আলী স্বিকার করে বলে, সে একজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী। এ বিষয়ে আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আজ রবিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০২ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply