শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে ১৯০ পিস ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ১৯০ পিস ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

এসএম বিশাল: রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগ রাত পৌনে ১২টার দিকে নগরীর মতিহার থানাধিন তালাইমারী বেঁদে পাড়া এলাকা থেকে ১৯০পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটক করেন করে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলো: পুঠিয়া থানাধিন শিবপুর হাট গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ মাসুম আলী (২২) কে ১৭৫ পিস ইয়াবাসহ ও, একই এলাকার মোঃ সিদ্দিক পরামানিকের ছেলে মোঃ সোহেল রানা (২৩)কে ১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এসআই আব্দুর রহমান জানান, শিবপুর হাট এলাকা থেকে রাজশাহী নগরীতে খদ্দেরের নিকট ইয়াবা পৌঁছে দিতে আসে মাসুম আলী ও সোহেল রানা। এসমন তথ্যের ভিত্তিতে তাদের বেঁদে পাড়া এলাকা থেকে ১৯০ পিস ইয়াবাসহ  তাদের আটক করা হয়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে মাসুম আলী স্বিকার করে বলে, সে একজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী। এ বিষয়ে আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আজ রবিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০২ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply