শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
প্লাস্টিক সার্জারি করিয়ে বিপাকে মৌনি, হয়ে গেলেন রাখি সাওয়ান্ত

প্লাস্টিক সার্জারি করিয়ে বিপাকে মৌনি, হয়ে গেলেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেক্স: প্লাস্টিক সার্জারি করে বিপাকে পড়লেন অভিনেত্রী মৌনি রায়। নেটিজেনদের মতে, সার্জারি করিয়ে মৌনিকে এখন দেখতে লাগছে অনেকটা রাখী সাওয়ান্তের মতো। আবার অনেকের মতে বিখ্যাত পপ গায়ক মাইকেল জ্যাকশনের মতও অনেকটা দেখতে হয়ে গিয়েছেন বলিউডের এই অভিনেত্রী!

মঙ্গলবার সলমনের ‘ভারত’ ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন অভিনেত্রী। পরনে ছিল কালো শর্ট ড্রেস, আপার হিসেবে ছিল নিয়ন গ্রিন রঙের জ্যাকেট। ছবির সেই প্রিমিয়ারে যাওয়ার নানান ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের চর্চাতেও রয়েছে ছবিগুলি। যেখানে মৌনি রায়ের রূপ দেখে একপ্রকার চমকে গিয়েছেন বলেই বিভিন্ন বক্তব্যে জানিয়েছেন নেটিজেনরা।

শোনা যাচ্ছে মৌনি নাকি ঠোঁটের সার্জারি করিয়েছেন। যার পরেই বদলে গিয়েছে মৌনির লুক। নেটিজেনদের কেউ বলেছেন, একাধিক প্লাস্টিক সার্জারি করে নিজের সৌন্দর্য শেষ করে ফেলেছেন মৌনী। আবার কারও বক্তব্য মৌনির সার্জারি ঠিক মতো হয়নি। এত মোটা ঠোঁট একেবারেই মানাচ্ছে না মৌনিকে।

বলিউডে এমন বহু অভিনেত্রী রয়েছেন যাঁরা শরীরে নানান অঙ্গ প্রত্যঙ্গ সার্জারি করিয়েছেন। কখনও কখনও সেই সার্জারি ঠিকমতো না হওয়ার ফলে তাঁদের চেহারার পরিবর্তন ভয়ানক হয়ে দাঁড়িয়েছে! এবার কি সেই তালিকাতে মৌনিও যুক্ত হলেন, এমন প্রশ্ন তুলছে অনেকেই৷

মতিহার বার্তা ডট কম  ০৮ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply