শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
লাইনচ্যুত ট্রেন উদ্ধার, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল চলাচল স্বাভাবিক

লাইনচ্যুত ট্রেন উদ্ধার, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল চলাচল স্বাভাবিক

মতিহার বার্তা ডেস্ক : চার ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গ এবং খুলনার রেল চলাচল শুরু হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১০টায় গাজীপুরের সালনায় আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় এই রুটে ট্রেন চলাচল বন্ধ ছিল। পরে রিলিফ ট্রেন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শেষ করলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

জানা গেছে, রংপুর থেকে ঢাকাগামী আন্তঃনগর ‘রংপুর এক্সপ্রেস’ ট্রেনটি গাজীপুরের সালনা এলাকায় এসে পৌঁছালে ট্রেনের ‘ঠ’ বগির (এসি) ৪টি চাকা লাইনচ্যুত হয়ে যায়।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুব্রত দাস জানান, আজ ২১ জুন দুপুর সোয়া ২টার দিকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গ এবং খুলনার রেল চলাচল শুরু হয়। এবং সকাল ১০টার দিকে গাজীপুরের সালনায় আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় ঢাকা থেকে উত্তরবঙ্গ ও খুলনার সঙ্গে রেল চলাচল বন্ধ হয়ে ছিল।

এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও উল্লেখ করেন সুব্রত দাস।

মতিহার বার্তা ডট কম  ২২ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply