শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বগুড়ায় উপ-নির্বাচনে বিএনপি প্রাথী জিএম সিরাজ নির্বাচিত

বগুড়ায় উপ-নির্বাচনে বিএনপি প্রাথী জিএম সিরাজ নির্বাচিত

বগুড়া প্রতিনিধি: বগুড়া-৬ (সদর) আসনে উপ-নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

ধানের শীষ প্রতীকে তিনি ভোট পেয়েছেন ৮৮ হাজার ৪২৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী টি জামান নিকেতা পেয়েছেন ৩২ হাজার ১৯৮ ভোট। জাতীয় পার্টির (লাঙ্গল) প্রার্থী পেয়েছেন ৭ হাজার ৩১৩ ভোট। সোমবার (২৪) সন্ধ্যায় বগুড়া জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসারের নির্বাচনী কন্ট্রোল রুম সূত্রে এ তথ্য জানা যায়।

এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ১৪১ টি ভোটকেন্দ্রে ইভিএম’র মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুর পর্যন্ত কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি ছিল খুবইকম ।দুপুরের পর গ্রামাঞ্চলে ভোটার উপস্থিতি বাড়ার কারণে শতকরা ৩৩.০১ ভাগ ভোট পড়ে।

বগুড়া -৬ আসনে মোট ভোটার ৩ লাখ ৮৭ হাজার ৪৫৮ জন। এবার উপ-নির্বাচনে ইভিএম’র মাধ্যমে ভোটগ্রহণ হলেও ভোটারদের আগ্রহ ছিল একেবারেই কম। বিএনপি অধ্যষিত এলাকা,বগুড়া।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।তিনি ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছিলেন ২ লাখ ৭ হাজার ২৫ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহাজজোট মনোনীত প্রার্থী নুরুল ইসলাম ওমর পেয়েছিলেন ৪০ হাজার ৩৬২ ভোট।

মতিহার বার্তা ডট কম ২৪  জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply