শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
‘জয় শ্রী রাম’ না বলায় ট্রেন থেকে ধাক্কা মারা হল মুসলিম শিক্ষককে

‘জয় শ্রী রাম’ না বলায় ট্রেন থেকে ধাক্কা মারা হল মুসলিম শিক্ষককে

আন্তর্জাতিক ডেস্ক : এবার কলকাতায় এক মাদ্রাসা শিক্ষককে নির্যাতন করল উগ্র হিন্দুরা। ধর্মীয় স্লোগান থেকে বিজেপির রাজনৈতিক স্লোগানে পরিণত হওয়া ‘জয় শ্রীরাম’ বলতে রাজি না হওয়ায় হাফিজ মোহাম্মদ নামের ওই ব্যক্তিকে ট্রেন থেকে ফেলে দেওয়া হয়।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, হাফিজ মোহাম্মদ দক্ষিণ ২৪ পরগণার বাসন্তীর বাসিন্দা। গত বৃহস্পতিবার তিনি কোনও কাজে হুগলি যাওয়ার উদ্দেশে রওনা দিয়েছিলেন। কলকাতা যাওয়ার পথে একদল তথাকথিত ‘রামভক্ত’ তার উপর চড়াও হয় বলে অভিযোগ করছেন শিক্ষক হাফিজ।

তিনি জানান, চলন্ত ট্রেনে একদল যুবক ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিচ্ছিলেন। ট্রেন ঢাকুরিয়া থেকে ছেড়ে যাওয়ার পর হঠাৎই ওই দলটির কয়েকজন সদস্য তাকে ‘জয় শ্রীরাম’ বলার জন্য চাপ দেওয়া শুরু করে।

কিন্তু তিনি তাতে রাজি না হওয়ায় মারধর করা হয়।ট্রেনে কামরা ভর্তি লোকের সামনে তাকে মারধর করা হলেও কেউ তার সাহায্যে এগিয়ে আসেননি।

তিনি বলেন, পার্ক সার্কাস স্টেশনে জোর করে ফেলে দেওয়া হলে স্থানীয়রা তার সাহায্যে এগিয়ে আসেন। তাদের সাহায্যেই হাসপাতালে যান তিনি। এরপর তপসিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ জানিয়েছে অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।ঝাড়খণ্ডে দুই দিন আগে আরেক মুসলিম যুবককে পিটিয়ে হত্যা করে স্থানীয় উগ্রপন্থী হিন্দুরা। চোর অপবাদ দিয়ে তাকে পেটানো হয়। জোর করে ‘জয় শ্রীরাম’ ও ‘জয় হনুমান’ বলতে বাধ্যও করা হয়।

মতিহার বার্তা ডট কম-২৫ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply