শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী শিক্ষা বোর্ডের দুর্নীতিবাজ চেয়ারম্যান ওএসডি

রাজশাহী শিক্ষা বোর্ডের দুর্নীতিবাজ চেয়ারম্যান ওএসডি

নিজস্ব প্রতিবেদক: অবশেষে রাজশাহী শিক্ষা বোর্ডের দুর্নীতিবাজ সেই চেয়ারম্যান আবুল কালাম আজাদকে ওএসডি করা হয়েছে। রাজশাহী শিক্ষা বোর্ড থেকে তাকে বদলি করে শিক্ষা অধিপ্তরে ন্যস্ত করা হয়েছে। পাশাপাশি তাকে ওএসডি করে রাখা হয়েছে।

বৃহস্পতিবার শিক্ষা অধিপ্তরের এক পরিপত্রের মাধ্যমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী শিক্ষা বোর্ডের একাধিক কর্মকর্তা-কর্মচারী।

এদিকে চেয়ারম্যানের বদলির খবরে রাজশাহীর শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ব্যাপক আনন্দ-উৎসাহ লক্ষ্য করা গেছে। অনেকেই ফেসবুকেও চেয়ারম্যানের বদলির পর উৎসাহ প্রকাশ করে স্ট্যাটাস দিয়েছেন।

প্রসঙ্গত, শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রায় ৯ বছর ধরে শিক্ষকতা ছেড়ে শিক্ষা বোর্ডের সচিব ও চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করছিলেন। আর এসব পদে দায়িত্ব পালন করতে গিয়ে তিনি ব্যাপক অনিয়ম-দুর্নীতির আশ্রয় নেন। সম্প্রতি তার বিরুদ্ধে দুদকও তদন্ত করতে মাঠে। এছাড়াও সরকারি বিভিন্ন গোয়েন্দা সংস্থাও এই কর্মকর্তার নানা অপকর্ম তুলে ধরে সরকারকে অবগত করে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করে। এরই ধারাবাহিকতায় আবুল কালাম আজাদকে বদলি করা হলো। সুত্র: ‍ুসিল্কসিটি

মতিহার বার্তা ডট কম-২৬জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply