শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতা, পুরুষ হৃদয়ে ঝড় তুলবে শ্রাবন্তী

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতা, পুরুষ হৃদয়ে ঝড় তুলবে শ্রাবন্তী

বিনোদন ডেক্স: বলিউড হোক কিংবা টলিউড! অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনের উপর নজরদারী চালানোটা কোনও নতুন কিছু নেই। ফ্যানেদের কথা ভেবে অভিনেতা অভিনেত্রীরাও নানারকম ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। যা দেখে ফ্যানেদের মধ্যে তৈরি হয় উত্তেজনা। এবার সেই তালিকায় নাম লেখালেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ফেসবুক হোক কিংবা টুইটারে যথেষ্ট অ্যাক্টিভ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিভিন্ন সময়ে একাধিক ছবি পোস্ট করে থাকেন এই অভিনেত্রী। কখনও কোনও সিনেমার প্রমোশন হোক কিংবা পরিবারের সঙ্গে ছবি। তা তাঁর ফ্যানেদের জন্যে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন অভিনেত্রী। তা ভাইরালও হয়।

গত কয়েকদিন রান্নাঘরের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে শ্রাবন্তীকে রুটি বানাতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশানে দিয়েছেন ‘বেস্ট টাইম’। আর তা সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল। এখানেই শেষ নয়, এরপর অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়াতে আরও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যা অবশ্যই যে কোনও পুরুষ হৃদয় তোলপাড় করতে পারে…।

মতিহার বার্তা ডট কম  ২৮ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply