শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সালমানের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দায়ের করলেন সাংবাদিক

সালমানের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দায়ের করলেন সাংবাদিক

বিনোদন ডেক্স: ফের বিতর্কে ভাইজান! এবার মারধোরের অভিযোগ তুলে সলমনের বিরুদ্ধে পুলিশে গেলেন এক সাংবাদিক। শুধু তাই নয়, সলমনের নামে আদালতে মামলায়ও দায়ের করেন তিনি।

ঘটনাটি ঘটেছে ২৪ এপ্রিল। অভিযোগ দায়ের কারী ওই সাংবাদিকের নাম অশোক এস পাণ্ডে । JK24x7 নামে একটি সংবাদ চ্যানেলের মহারাষ্ট্র শাখার মাথা ওই সাংবাদিক। মুম্বইয়ের অন্ধেরি আদালতে সুলতানের নামে মামলা করেছেন তিনি।

কিন্তু ঘটনা কি? সলমন সাইকেল চালাচ্ছিলেন, আর সেই ছবি ক্যামেরা বন্দি করেন সাংবাদিক। সেটি জানতে পেরেই নাকি নিজের দেহরক্ষীদের সঙ্গে নিয়ে সাংবাদিকের ওপর চড়াও হন সলমন।

এমনকি, তার ফোন কেড়ে নেওয়ারও চেষ্টা করেন সলমন বলে অভিযোগ পত্রে জানিয়েছেন অশোক। তাকে মারধরও করেন বলে অভিযোগ রয়েছে ভাইজানের বিরুদ্ধে।

এই অভিযোগের ভিত্তিতেই তিনি আদালতের দ্বারস্থ হয়ে মামলা করেছেন সলমনের নামে। সলমনের নামে ছিনতাইয়ের অভিযোগও দায়ের করেছেন সাংবাদিক।

মতিহার বার্তা ডট কম  ২৮ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply