শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ছাত্রদলের ভোটার তালিকায় অছাত্র, বিবাহিত ও ব্যবসায়ীদের নাম!

ছাত্রদলের ভোটার তালিকায় অছাত্র, বিবাহিত ও ব্যবসায়ীদের নাম!

মতিহার বার্তা ডেস্ক : ছাত্রদলকে ঢেলে সাজাতে আগামী ১৫ জুলাই সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচনের জন্য তফসিল ঘোষণার পাশাপাশি ছাত্রদলের ভোটার তালিকা প্রকাশ করেছে বিএনপি। ভোটার তালিকার যে খসড়া প্রকাশ করা হয়েছে তাতে দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ উঠেছে।

অভিযোগ উঠেছে, ছাত্রদলকে নিজেদের মতো করে সাজাতে আমান উল্লাহ্ আমান ও রিজভী আহমেদ বয়স্ক, অছাত্র ও বিবাহিতদের ছাত্রদলের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করেছেন।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

মঙ্গলবার (২৫ জুন) ভোটার তালিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করে তেজগাঁও কলেজের সাকিব হোসেন সম্রাট এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শাহনেওয়াজ নামে দুজন ছাত্রদল নেতা এই তালিকায় দুর্নীতি ও স্বজনপ্রীতি এবং অছাত্রদের তালিকাভুক্ত করার বিষয়ে ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটির কাছে লিখিতভাবে একটি আপত্তি পত্র জমা দিয়েছেন।

আপত্তির বিষয়ে তেজগাঁও কলেজ ছাত্রদলের নেতা সাকিব হোসেন সম্রাট বলেন, ছাত্রদলের নির্বাচন উপলক্ষে প্রকাশিত তালিকায় চরম দুর্নীতির আশ্রয় নেয়া হয়েছে। তালিকায় অছাত্র, বিবাহিত, ব্যবসায়ী ও তালিকাভুক্ত সন্ত্রাসীদের নাম রয়েছে। শুনেছি, নিজেদের পছন্দমতো সভাপতি-সেক্রেটারি নির্বাচন করতে রিজভী ও আমান জোরপূর্বক এই তালিকা নির্বাচন পরিচালনা কমিটিকে হস্তান্তর করেছেন।

তিনি আরো বলেন, রিজভী-আমানের মতো নেতাদের কারণে ছাত্রদল কখনো মাথা তুলে দাঁড়াতে পারবে না। আমরা এই তালিকা বাতিল করে নতুন তালিকা প্রকাশ করার দাবি জানাচ্ছি। আমাদের দাবি না মানা হলে এই মনগড়া নির্বাচন হতে দেয়া হবে না।

ভোটার তালিকা নিয়ে ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এবং বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, ভোটার তালিকার অসন্তোষ নিয়ে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হবে। আমরা তাদের এই দাবি যাচাই-বাছাই করে দেখবো। তাদের সঙ্গে কথা বলবো। স্বচ্ছতার সঙ্গে আমরা চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করবো।

মতিহার বার্তা ডট কম – ৮ জুন, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply