শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বগুড়ায় শিক্ষা বৃত্তি দিয়েছে গ্রাম উন্নয়ন কর্ম (গাক)

বগুড়ায় শিক্ষা বৃত্তি দিয়েছে গ্রাম উন্নয়ন কর্ম (গাক)

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় হত দরিদ্র পরিবারের একাদশ ও দ্বাদশ শ্রেণির ১০১ জন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি দিয়েছে বেসরকারি সংস্থা গ্রাম উন্নয়ন কর্ম (গাক)।

শনিবার দুপুরে শহরের বনানী এলাকায় নিজ কার্যালয়ে বৃত্তিপ্রাপ্ত প্রত্যেক শিক্ষার্থীর হাতে ১২ হাজার টাকার একটি করে চেক তুলে দেন বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

এর সভাপতিত্ব করেন গাক’র নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেন। পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহায়তায় ঋণ কর্মসূচীর আওতায় উপকারভোগী সদস্যদের ছেলে-মেয়েদের মধ্যে যারা চলতি বছর এসএসসি ও সমমান পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল করেছে তাদেরকেই শিক্ষা বৃত্তির জন্য নির্বাচন করা হয়।

গাকের পক্ষ থেকে জানানো হয়, সামাজিক দায়বদ্ধতা থেকেই ২০১২ সাল থেকে তারা এই কার্যক্রম পরিচালনা করে আসছেন এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে যারা সর্বোচ্চ ডিগ্রী অর্জনে সক্ষম হবে তাদেরকে অগ্রাধিকার ভিত্তিতে গাকে চাকরির সুযোগ দেওয়া হবে।

 মতিহার বার্তা ডট কম-২৯ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply