শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে পৃথক পৃথক অভিযানে দুই নারী মাদক ব্যবসায়ীসহ আটক -৪

রাজশাহী নগরীতে পৃথক পৃথক অভিযানে দুই নারী মাদক ব্যবসায়ীসহ আটক -৪

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ফেন্সিডিল, হেরোইন, ইয়াবাসহ ৪জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা ও ডিবি পুলিশ।

গতকাল শুক্রবার দিবাগত রাত ৯টা থেকে শুরু করে আজ শনিবার দুপুর ১২টা পর্যন্ত পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে, মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশ নগরীর মতিহার থানাধিন বেদে পাড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনের স্ত্রী রোহি (২৮) কে ১০পিস ইয়াবাসহ এবং তালাইমারী ট্রাফিক মোড় এলাকা থেকে ১০পিস ইয়াবাসহ নগরীর বোয়ালিয়া থানাধিন হোসনীগঞ্জ এলাকার মৃত মোসারফের ছেলে শাহীন (৪৫) কে আটক করে।

অপর দিকে, ৭বাড়িয়া এলাকা থেকে ২গ্রাম হেরোইনসহ শাহাজামালের স্ত্রী মারুফা (৩০) ও একই এলাকা থেকে কোটাখালী থানাধিন মধ্যচর এলাকার মোঃ তাবারক হোসেনের ছেলে মোঃ কাজল (১৫)কে ৯৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে মতিহার থানার এসআই মোসলেম, এসআই সাহাবুল, এএসআই আমিনূল, আনোযার ও সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে মতিহার থানার সেকেন্ড আব্দুর রহমান জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

আজ শনিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম-২৯ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply