শিরোনাম :
‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-৭৩

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-৭৩

এসএম বিশাল: রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে ৭৩ জনকে আটক করা হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে গতকাল শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়। এর মধ্যে, আরএমপি’তে ৩৬ জনকে আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ৩ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ৫ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ ইউসুফ(৩০)কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ রাশিদুল ইসলাম ইসলাম রাশেদ (৩৮ কে ১৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ সাইফুল ইসলাম(৪০)কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোসাঃ মারুফা বেগম(৩০)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ নিপু(২২)কে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। এয়ারপোর্ট থানা পুলিশ মোঃ মামুন(৩০)কে ৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, পবা থানা পুলিশ পলাশ আলী(৩০)কে ৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ রাসেল(২৫)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ মারুফ হোসেন(৩৬)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে, মোঃ সুমন ইসলাম(৫০)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ রনি(৩২)কে ৬ গ্রাম হেরোইন সহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ হাবিবুর রহমান(২২) ও মোঃ হারান শেখ(৫৫)দ্বয়কে ৩৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে, মোঃ মতিউর রহমান(৪২)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ মুক্তার আলী(২৮)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে, মোসাঃ রোকশানা ওরফে রাহি(৩৫)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, নগরীর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৩৭ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়। অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ৬ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৩ জন, বাগমারা থানা ৫ জন, দূর্গাপুর থানা ৪জন, চারঘাট মডেল থানা ৬ জন, বাঘা থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ২৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও অন্যান্য মামলায় ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে, গোদাগাড়ী থানা পুলিশ মোঃ আব্দুল্লাহ(২৫) কে ৩০ গ্রাম হেরোইন ও মোঃ বাদশা(৫৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। তানোর থানা পুলিশ মোঃ আবু বাক্কা(৪২) ও মোঃ শাহজাহান মন্ডল(৪৫) দ্বয়কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ রবিউল ইসলাম(৪০) কে ৭পিচ ইয়াবাসহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম-২৯ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply