শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাসিকের বাজেট ঘোষণা আগামীকাল রোববার

রাসিকের বাজেট ঘোষণা আগামীকাল রোববার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের ২০১৯-২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করবে রবিবার । দুপুর সাড়ে ১২টায় নগর ভবনের সিটি হলরুমে এ বাজেট ঘোষণা করা হবে।

আজ শনিবার দুপুরে এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন রাসিকের সচিব। বিজ্ঞপ্তিতে বলা হয়, মহানগরীর সার্বিক উন্নয়ন ও নাগরিকসেবা সুনিশ্চিতকরণের লক্ষ্যে সিটি কর্পোরেশনের ২০১৯-২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট প্রণয়ন সম্পন্ন হয়েছে।

বাজেট ঘোষণা উপলক্ষে রবিবার দুপুর সাড়ে ১২টায় নগর ভবনের সিটি হলরুমের এ্যানেক্স ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ২০১৯-২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করবেন।

মতিহার বার্তা ডট কম-২৯ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply