শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
এক দফা দাবিতে সারাদেশ সহ তাহেরপুর পৌরসভায় সেবা বন্ধ

এক দফা দাবিতে সারাদেশ সহ তাহেরপুর পৌরসভায় সেবা বন্ধ

আলিম সরদার,বাগমারা প্রতিনিধি : সরকারি কোষাগার হতে বেতন- ভাতা ও পেনশান প্রথা চালুর দাবি ও পৌরসভার জন প্রতিনিধিগনের সম্মানি ভাতা প্রদানের দাবিতে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশান কেন্দ্রিয় কমিটির আহবানে সারা দেশের ন্যায় আজ হতে দুই দিনের অবস্থান কর্মসূচি শুরু করেছে তাহেরপুর পৌরসভার কর্মচারিগন।

অবস্থান কর্মসূচির প্রথম দিনে কর্মচারীগন সকল প্রকার নাগরিক সেবা প্রদান হতে বিরতো থাকে যার ফলে সেবা নিতে আশা শত শত পৌর নাগরিকগন সেবা না পেয়ে ফিরে যায়।

পৌরসভার কর্মচারিগন বলেন আমরা সরকারি কর্মচারি হয়েও মাসের পর মাস বেতন ভাতা না পেয়ে মানবেতর জীবন যাপন করছি বর্তমানে আমাদের ৭ মাসের বেতন বকেয়া পিএফ ও গ্রেচুইটির টাকা জমা হয়না বেশ কয়েক বছর ধরে।

পৌরসভার বেতন ভাতার সমস্যা সমাধানের জন্য প্রতিটি জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনার গন ইতোমধ্য সরকার মহোদয়কে সুপারিশ সহ প্রতিবেদন দাখিল করলেও স্থানীয় সরকার বিভাগ তা বাস্তবায়ন করছেনা।

যার ফলে পৌরসভার সমস্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কর্মসূচি পালনের সময় উপস্থিত ছিলেন তাহেরপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী আব্দুল কাদের,সচিব- মতলেবুর রহমান,জেলা পৌর কর্মচারি এ্যাসোসিয়েসাসান নেতা জাহাঙ্গীর আলাম,ষ্টার কিপার- জয়নাল, কর আদায়কারি রফিক সহ সেলিম,সমিরন,ইদ্রিস,রতন,রবিউল,কামরুজ্জামান টুটুল,দেলবর হোসেন, এরশাদ,রাহিম,

আদম,ইমতিয়া,রুখসানা পারভিন,বিউটি,শান্ত। পৌর কর্মচারিগন বক্তব্যে বলেন যে সরকারি কোষাগার হতে বেতন ভাতা প্রদান এর প্রয়োজনীয় ব্যবস্থা না গ্রহন করা হলে সারা দেশের ন্যয় সকল পৌরসভার সকল রকম সেবা তারা বন্ধ করে দিবেন,স্থানীয় সরকারের অন্য সকল প্রতিষ্ঠানে মত পৌর কর্মচারিদের বেতন ভাতা সরকারি কোষাগার হতে প্রদান করতে হবে।

মতিহার বার্তা ডট কম-০১ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply