শিরোনাম :
কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময় তানোরে টিসিবি উপকারভোগীদের জিম্মি করে কর আদায় ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার
রাজশাহী নগরীতে বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

এসএম বিশাল: রাজশাহী নগরীতে বিপুল সংখ্যক ইয়াবা ও ফেন্সিডিলসহসহ লুৎফর রহমান (৫৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ সোমবার দুপুর দুইটার দিকে নগরীর চন্দ্রিমা থানাধিন মুক্তিযোদ্ধা স্টেডিয়াম মার্কেটের পাবনা আইরন স্টোরের সামনে থেকে তাকে আটক করেন র‌্যাবের অতিঃ পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তার নিকট থেকে ২ হাজার ৯৭৫ পিস ইয়াবা ও ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত লুৎফর রহমান নগরীর বোয়ালিয়া থানাধিন তালাইমারী শহীদ মিনার পদ্মা নদীর পাড় এলাকার মৃত তজিমুদ্দিন শেখের ছেলে।

অতিঃ পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, অটো-রিক্সা যোগে বিপুল সংখ্যক ইয়াবা ও ফেন্সিডিল বহন করে নিয়ে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে আমরা স্টেডিয়াম মার্কেটের সামনে অবস্থান করি।

এ সময় তথ্য অনুযায়ী একটি অটো-রিক্সাকে ধাওয়া দিয়ে লুৎফর রহমান নামের এক ব্যক্তিকে আটক করি। পরে তার দেহ ও অটো-রিক্সা তল্লাসি চালিয়ে ২ হাজার ৯৭৫ পিস ইয়াবা ও ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধিন বলেও জানান ওই কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম-০১ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply