শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বর্তমান সরকারের আমলে হতদরিদ্র মানুষ সাবলম্বি হয়ে উঠছে : মেয়রপত্নী রেনী

বর্তমান সরকারের আমলে হতদরিদ্র মানুষ সাবলম্বি হয়ে উঠছে : মেয়রপত্নী রেনী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সত্যিই গরিবের বন্ধু। শেখ হাসিনার কারণে কৃষিক্ষেত্রে এক বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে। ফলে গ্রামে গঞ্জে পাহাড়ে মানুষ অর্থনৈতিক স্বচ্ছলতা অর্জন করেছে। ফলে আস্তে আস্তে হতদরিদ্র মানুষ সাবলম্বি হয়ে উঠছে।

আজ সোমবার সকালে নগরীর ২৬ নং ওয়ার্ড আরবার ম্যানেজমেন্ট ইন্টারনাল মাইগ্রেশন ডিউ টু ক্লাইমেন্ট চেঞ্জ প্রকল্পের আওয়াতায় দরিদ্র মানুষের মাঝে ছাগল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাসিক মেয়রপত্নী শাহীন আকতার রেনী আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের মানুষের উনয়ন হয়। তাই দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনে বর্তমান সরকার কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে ১০টি বিশেষ উদ্যোগ গ্রহণের ঘোষণার মাধ্যমে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

আমাদের সকলের উচিত দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা এবং গণতন্ত্র ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান নারী নেত্রী শাহীন আকতার রেনী।

প্রজেক্ট ম্যানেজার রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিআইজেডেরাজ এ্যাডভাইজার আক্তারুজ্জামান রানা, শহর সমাজসেবা কর্মকর্তা আশিকুজ্জামান ও (২৬,২৭,৩০) নং ওয়ার্ড কাউন্সিলর রাজিয়া সুলতানা প্রমুখ।

মতিহার বার্তা ডট কম-০১ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply