শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
শাহজালালের টয়লেটে মিলল ৬ কোটি টাকার স্বর্ণ” আটক-১

শাহজালালের টয়লেটে মিলল ৬ কোটি টাকার স্বর্ণ” আটক-১

মতিহার বার্তা ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টয়লেট থেকে ১২ কেজি ৭শ ৬ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে ঢাকা কাস্টমস হাউস। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ বিমানের ফ্লাইট নং বিজি১২২ থেকে স্বর্ণের চালানটি উদ্ধার করে ঢাকা কাস্টম হাউসের বিমানবন্দর প্রিভেন্টিভ টিম।

ওই স্বর্ণের চোরাচালানে সংশ্লিষ্টতা থাকায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এয়ারক্রাফট মেকানিক মোহাম্মাদ আফজাল হোসেন হাওলাদারকে আটক করা হয়েছে। সেই সঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ‘অরুণ আলো’ এয়ারক্রাফটটিও আটক করেছে কাস্টমস হাউস।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার অথেলো চৌধুরী জানান, ফ্লাইট বিজি১২২ মাস্কট থেকে চট্টগ্রাম হয়ে বেলা সাড়ে ১১টায় শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। অবতরণের পরে বিমানের ২১ নম্বর সিটের পিছনে থাকা টয়লেটের টিস্যু বক্সের নিচের একটি গোপন স্থান থেকে কালো স্কচটেপে মোড়ানো ৬টি বান্ডিল উদ্ধার করা হয়। বান্ডিলগুলো পরবর্তীতে কাস্টমস ব্যাগেজ কাউন্টারে নিয়ে আসার পর বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের উপস্থিতিতে খুলে প্রতিটি ১০ তোলা ওজনের মোট ১১০টি স্বর্ণবার উদ্ধার করা হয়।

উদ্ধার স্বর্ণের ওজন ১২ কেজি ৭শ ৬ গ্রাম, যার বাজারমূল্য প্রায় ৬ কোটি ৩৮ লাখ টাকা। এ ঘটনায় কাস্টমস অ্যাক্ট, ১৯৬৯ এবং স্পেশাল পাওয়ার অ্যাক্ট, ১৯৭৪ অনুযায়ী বিমানবন্দর থানায় মামলা করাসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান অথেলো চৌধুরী।

মতিহার বার্তা ডট কম  ০৩ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply