শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজধানীতে ৬৩৬১ মামলা ট্রাফিক আইন অমান্য করায়

রাজধানীতে ৬৩৬১ মামলা ট্রাফিক আইন অমান্য করায়

মতিহার বার্তা ডেস্ক : দেশে ট্রাফিক আইন রক্ষায় নিরলসভাবে কাজ করে চলছে ডিএমপির ট্রাফিক বিভাগ। বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৬৩৬১টি মামলা ও ২৯ লাখ ৪২ হাজার ৮১০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও অভিযানকালে ৫৯টি গাড়ি ডাম্পিং ও ৭৯৭টি গাড়ি রেকার করা হয়।

ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, উল্লেখযোগ্য মামলার মধ্যে রয়েছে হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ১০৫টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করার জন্য ১টি, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ১৩১৭টি, বিভিন্ন স্টিকার ব্যবহার করার জন্য ১টি, মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১১টি গাড়ির বিরুদ্ধে মামলা, ট্রাফিক আইন অমান্য করার কারণে ২১৮২টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ১৬৫টি মোটরসাইকেল আটক করা হয়।

সেই সঙ্গে গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে চালকের বিরুদ্ধে ৪টি মামলা করা হয়। রোববার (৩০ জুন) ডিএমপির ট্রাফিক বিভাগ অভিযান পরিচালনা করে এসব মামলা ও জরিমানা করে।

মতিহার বার্তা ডট কম – ০৩ জুলাই, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply