শিরোনাম :
ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে
রাজশাহীতে নিখোঁজের ৮দিন পর ডোবা থেকে এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার

রাজশাহীতে নিখোঁজের ৮দিন পর ডোবা থেকে এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নিখোঁজের ৮দিন পরে পঁচা ডোবা থেকে ইয়াদুল (৫৮) নামের এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর মতিহার থানাধিন কাজলা এলাকার একটি পঁচা ডোবা থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। নিহত ইয়াদুল মতিহার থানাধিন ধরমপুর এলাকার মৃত তেতু মন্ডলের ছেলে।

নিহতের ভাই সাইফুল জানায়, তার ভাই মানসিক ভারসাম্যহিন রোগি। সে গত (২৫ জুন) রাত ৮টার দিকে বাড়ি বের হয়ে আর বাড়ি ফিরে নাই। অনেক খোজাঁখুজির পর গতকাল বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি কাজলা এলাকার একটি ডেবায় এক ব্যক্তির পচা দূর্গন্ধ লাশ ভাসছে। এমন সংবাদ পেয়ে আমি ও আমার ভাইয়ের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তার গায়ের সার্ট দেখে সনাক্ত করি।

পরে মতিহার থানায় বিষয়টি জানালে এসআই ইমরান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি ডেকে নিহতের স্বজনদের সহযোগীতায় ইয়াদুলের মরদেহ উদ্ধার করে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবাররের স্বজনদের সহযোগীতায় নিহত ইয়াদুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবারের লোকজনের কোন দাবি না থানায় বুধবার দুপুর ৩টার দিকে নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে মতিহার থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা রুজু হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম-০৩ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply