শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে শিক্ষার্থীর হাত বিচ্ছিন্ন হওয়া ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ

রাজশাহীতে শিক্ষার্থীর হাত বিচ্ছিন্ন হওয়া ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী কলেজ শিক্ষার্থী ফিরোজের হাত ছিড়ে যাওয়া ট্রাক চালককে আটক করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে ঘাতক ট্রাকটিকে।

আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী মোট্রাপলিন পুলিশ কমিশনারের কার্যালয়ে এনিয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আটককৃত বাসের চালক হলেন- ফারুক হোসেন সরকার (৩৯)। তিনি পুঠিয়ার গোপালহাটি এলাকার আতাহার আলী সরকারের ছেলে। এছাড়া EICHER, FARISTA ট্রাক, যার রেজিষ্ট্রেশন নম্বর-ঢাকা মেট্রো-ট-১৬-৮৭৯৬।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যায় নগরীর উপকণ্ঠ কাটাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে অহত ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে ভর্তি করা হয়। কলেজ ছাত্র ফিরোজের কনুই থেকে হাত বিচ্ছিন্ন হওয়া ঘটনায় পরে মামলা হয়।

মমালার পরেই রাজশাহী শিরোইল বাস টার্মিনাল থেকে মোহাম্মদ নামের ওই বাসটি জব্দ করে পুলিশ।

মতিহার বার্তা ডট কম-০৪ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply