শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী চারঘাটে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক-৭, মাদক উদ্ধার

রাজশাহী চারঘাটে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক-৭, মাদক উদ্ধার

শিমুল ইসলাম ,চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাট মডেল থানা পুলিশের গত দুই দিনের সাঁড়াশি অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ৭ জনকে আটক করা হয়েছে।এ সময় উদ্ধার করা হয়েছে ২৫০ পিচ ইয়াবা, ৯৭ বোতল ফেন্সিডিল ও ৩ গ্রাম হেরোইন।

মঙ্গলবার দিবাগত রাতে থানার শিশুতলা নামক স্থান থেকে ২৫০ পিচ ইয়াবাসহ কামাল হোসেন কে আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ।সে তাঁতারপুর গ্রামের মনোয়ারুল হোসেনের ছেলে।

একই দিন সন্ধ্যায় থানার হলিদাগাছী বাজার সংলগ্ন এলাকা থেকে ব্যাগ তল্লাশি করে ৯৭ বোতল ফেন্সিডিলসহ নাছিরুল ইসলাম (২৮) কে আটক করা হয়।সে হলিদাগাছী গ্রামের আজগর আলীর ছেলে।

এছাড়াও উপজেলার নিমপাড়া ইউনিয়নের বরকতপুর গ্রামে হেরোইন বিক্রয় করার সময় ৩ গ্রাম হেরোইনসহ গোপাল চন্দ্র সরকারকে আটক করে পুলিশ।

বুধবার ভোরে চুরি মামলার ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আলতাফ আলীর ছেলে রমজান আলী ও মাদক মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মৃত হরেন চন্দ্রের স্ত্রী শ্রীমতি পদ্ম রানীকে নিজ বাড়ি থেকে আটক করে চারঘাট মডেল থানা পুলিশ। তাদের উভয়ের বাড়ি উপজেলার হলিদাগাছী গ্রামে।

এসময় দুইজন ওয়ারেন্টভুক্ত আসামী নন্দনগাছী ফকিরপাড়া গ্রামের হারানের ছেলে আলামিন ও সাদিপুর গ্রামের আব্দুল হামিদ মোল্লার ছেলে আমানউল্লাহ আমান কে আটক করা হয়।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম-০৪ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply