শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সোনামসজিদে রেললাইন সম্প্রসারণ আলোচনায় আগামীকাল চাঁপাই যাচ্ছেন রেলমন্ত্রী

সোনামসজিদে রেললাইন সম্প্রসারণ আলোচনায় আগামীকাল চাঁপাই যাচ্ছেন রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন আগামী শুক্রবার (০৫-০৭-১৯) চাঁপাইনবাবগঞ্জ সফরে আসছেন। মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর এই প্রথম তিনি চাঁপাইনবাবগঞ্জ সফরে আসবেন।

চাঁপাইনবাবগঞ্জে এসে তিনি চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন পরিদর্শন, প্রধানমন্ত্রী প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ হতে সরাসরি ঢাকা পর্যন্ত আন্তঃনগর সিল্কসিটি চালুর ব্যাপারে কার্যকর পদক্ষেপ, চাঁপাইনবাবগঞ্জ হতে সোনামসজিদ পর্যন্ত রেললাইন সম্প্রসারণ বিষয়ে আলোচনা করবেন।

মন্ত্রীকে বরণ করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে সব ধরনের প্রস্তুতি। আর রেল মন্ত্রীর এ সফরে চাঁপাইনবাবগঞ্জ বাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হবে বলে জেলাবাসী অধীর আগ্রহে প্রহর গুনছে।

উল্লেখ্য দীর্ঘদিন থেকে জরাজীর্ণ চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনকে আধুনিক ও যুগোপযোগী করতে সাবেক নবম ও দশম সংসদের সংসদ সদস্য আব্দুল ওদুদ প্রথম ২০১১ সালের ২৩ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁপাইনবাবগঞ্জ সফরে এনে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে রেলস্টেশন সংস্কার রাজশাহী -ঢাকা আন্তনগর ট্রেন সার্ভিস চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত সম্প্রসারণ, ২০১৫ সালের ১৬ মে আবারো প্রধানমন্ত্রীকে এনে চাঁপাইনবাবগঞ্জ হতে সোনামসজিদ পর্যন্ত রেল লাইন সম্প্রসরণ করার ঘোষনা দিয়ে নেন আব্দুল ওদুদ।

এছাড়াও আব্দুল ওদুদের নেতৃত্বে আমনুরা বাইপাস, রেল স্টেশনের প্লাটফর্ম নির্মাণ, রেল ওভার ব্রিজ, নতুনভাবে দক্ষিন দিকে প্লাটফর্ম নির্মাণ কাজ করা হয়। সম্প্রতি তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের প্যাডে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা আন্তঃনগর সিল্কসিটি ট্রেন চালুর ব্যাপারে একটি ডিউলেটার দেন রেলমন্ত্রী বরাবর। তারই প্রেক্ষিতে বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চল জোনের মহাব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন পরিদর্শন করেন।

মতিহার বার্তা ডট কম-০৪ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply