শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
জমকালো সাজে ধরা দিলেন নব দম্পতি নুসরত-নিখিল

জমকালো সাজে ধরা দিলেন নব দম্পতি নুসরত-নিখিল

বিনোদন ডেক্স: কলকাতার নামি বিলাস বহুল হোটেলে বৃহস্পতিবার নুসরত-নিখিলের রিসেপশন। জমকালো সাজে ধরা দিলেন নব দম্পতি। ইএম বাইপাসের ধারের হোটেলে আলিসান পার্টিতে সামিল হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বন্ধুনীর বিয়েতে লাস্যময়ী লুকে এদিন দেখা গেল মিমিকেও।

বিদেশে গিয়ে মনোরম ডেস্টিনেশনে বিপুল খরচে বিলাসবহুল বিয়ে সেরেছেন টলি নায়িকা তথা বাংলার নব নির্বাচিত সাংসদ নুসরত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈন। হলদি, মেহেন্দি, সঙ্গীত, ফেরা আর হোয়াইট ওয়েডিং বাদ যায় নি কিছুই। সব অনুষ্ঠানই একেবারে আগাগোড়া পারফেক্ট।

সমুদ্রের ধারে বন্ধুদের সঙ্গে পার্টিও সেরেছেন অচিরেই। গত কয়েকদিন ধরে নুসরতের বিয়ের খবরই টলিপাড়ার হটকেক। এবার বিয়ের শেষ আচার টুকুও সেরে ফেললেন দুজনে। ঝলমলে বিবাহ বাসরের পার্টিতে মেরুন রঙের লেহেঙ্গা-চোলি পরে আমন্ত্রিত দের মাথা ঘুরিয়ে দেন নায়িকা। নিখিল পরে ছিলেন মেরুন রঙের স্টাইলিশ শেরওয়ানি।

এদিন বিয়ের রিসেপশনে নুসরতের উদ্দেশ্যে তার দিকে তাকিয়ে নিখিল বলেন, সারা জীবন পাশে থাকবেন নুসরতের। মজা করে নুসরতের উত্তর, “এই সমস্ত সংবাদ মাধ্যমের সামনে কথা দিলে, পালাতে পারবে না কিন্তু!”

আবার নব বধূকে মজার ছলে বলতে শোনা গেল, “একজন মানুষের সঙ্গে সারা জীবন কাটানো যে কি কষ্টকর! বুঝতে পারছেন তো!”

মতিহার বার্তা ডট কম-০৪ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply